ব্রেকিং:
মেডিকেল কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষে এমবিবিএস প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
৩৪

খেলোয়াড়ের নৈপুন্যই দর্শকের হৃদয় কাড়েঃ রমেশ চন্দ্র সেন এমপি

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

পানি সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, ফুটবল খেলায় খেলোয়াড়ের নৈপুন্য দর্শকের হৃদয় কাড়ে। খেলোয়াড়দের আরো মনোযোগ দিয়ে একে অপরের মধ্যে সংযোগ স্থাপন করে মেধা দিয়ে শেষ লক্ষ্যে পৌছাতে হবে। খেলার মধ্যে ছন্দ থাকে। এই ছন্দে পতন হলে আর লক্ষ্যে যাওয়া যায়না। 

তিনি আরো বলেছেন, বর্তমান সরকার জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনেচ্ছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের মাধ্যমে সারা দেশে খেলোয়াড় তৈরির উদ্যোগ নিয়েছে। এই টুর্নামেন্ট থেকে প্রত্যন্ত গ্রামাঞ্চল থেকে নতুন নতুন খেলোয়াড় উঠে আসছে। আগামীতে এ ধরনের উদ্যোগ আরো বড় পরিসরে করার হবে বলে মন্তব্য করেন সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। 

রবিবার সন্ধ্যায় জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব ১৭ বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনেচ্ছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব ১৭ বালিকার ফইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন। 

পানিসম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন আরো বলেছেন, মেধা ও মনন বিকাশে খেলাধুলা অত্যন্ত গুরুত্ব বহন করে। এছাড়াও খেলাধুলার চর্চা শরীরকেও ভাল রাখে। তাই লেখাপড়ার পাশাপাশি সন্তানদের নিয়মিত খেলাধুলা করানোর আহবান জানান রমেশ চন্দ্র সেন এমপি। 

ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিস আয়োজিত এই টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ড.কেএম 

কামরুজ্জামান সেলিম। বক্তব্য দেন-পুলিশ সুপার মো.মনিরুজ্জামান, জেলা পরিষদ প্রশাসক মুহা.সাদেক কুরাইশী। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, প্রেসক্লাব সভাপতি মনসুর আলী, জেলা ক্রীড়া অফিসার রেজাউল করিম।  

এবার ঠাকুরগাঁওয়ে জেলা পর্যায়ে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব ১৭ বালকে ফাইনাল খেলায় ঠাকুরগাঁও পৌরসভা দলকে ১-০ গোলে হারিয়ে ঠাকুরগাঁও সদর উপজেলা দল চ্যাম্পিয়ন হয়েছে। এছাড়াও বঙ্গমাতা শেখ ফজিলাতুনেচ্ছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব ১৭ বালিকার ফইনাল খেলায় পীরগঞ্জ উপজেলা দলকে ১-০ গোলে হারিয়ে রানীশংকৈল উপজেলা দল চ্যাম্পিয়ন হয়েছে। 

খেলা শেষে ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে ট্রফি তুলে দেন। এই টুর্নামেন্টে বালক ও বালিকায় ৬টি করে ১২টি দল অংশ নেয়।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –