রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৬ ১৪২৬   ২২ মুহররম ১৪৪১

৫৪

গণধর্ষণ মামলার প্রধান দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত

প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৯  

ভোলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে স্কুলছাত্রী গণধর্ষণ মামলার প্রধান দুই আসামি নিহত হয়েছেন। মঙ্গলবার রাত আড়াইটার দিকে পুলিশের সঙ্গে এ বন্দুকযুদ্ধে ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভোলা সদর উপজেলার চর সামাইয়া ইউপির ৩নং ওয়ার্ডের সৈয়দ আহম্মেদের ছেলে আল আমিন ও কামাল মিস্ত্রির ছেলে মঞ্জুর আলম।

স্থানীয় সূত্র বলছে, মঙ্গলবার রাত আড়াইটার দিকে রাজাপুর ইউপির ৪নং ওয়ার্ডের দক্ষিণ রাজাপুর এলাকার নদীর তীর সংলগ্ন এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ স্কুলছাত্রী গণধর্ষণ মামলার প্রধান দুই আসামি নিহত হন। পরে তাদের মরদেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।

ভোলা মডেল থানা পুলিশের এএসআই শিখর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাত আড়াইটার দিকে রাজাপুর ইউপির ৪নং ওয়ার্ডের দক্ষিণ রাজাপুর এলাকায় স্কুলছাত্রী গণধর্ষণ মামলার আসামিদের ধরতে অভিযানে যায় পুলিশ। এসময় তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায় পুলিশ। এতে গণধর্ষণ মামলার প্রধান দুই আসামি নিহত হন।

তিনি আরো বলেন, বন্দুকযুদ্ধে নিহত দুই ব্যক্তি চরসামাইয়া এলাকার স্কুলছাত্রী গণধর্ষণ মামলার আসামি আল আমিন ও মঞ্জুর আলম। তাদের মরদেহ ভোলা সদর হাসপাতালে রয়েছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর