ব্রেকিং:
অন্যরকম সেঞ্চুরির বৃত্ত পূরণ করলো বাংলাদেশ ও জিম্বাবুয়ে পঞ্চগড়ে সাতদিনের ভাষা সৈনিক সুলতান বইমেলা শুরু উত্তর কোরিয়ায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হলে তা চীনের চেয়েও ভয়াবহ প্রাণঘাতী হতে পারে যথাযথভাবে পতাকা উত্তোলন না করায় রংপুরে দু’টি ব্যাংককে জরিমানা শরীয়তপুরের জাজিরা প্রান্তে পদ্মাসেতুর ২৫তম স্প্যান বসানোয় সেতুর পৌনে চার কিলোমিটার দৃশ্যমান হলো ইংরেজি অ্যাকসেন্টে বাংলা বলা থেকে বিরত থাকতে আহ্বান প্রধানমন্ত্রীর

শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১০ ১৪২৬   ২৭ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
গণমানুষের রাজনীতি করতে ব্যর্থ বিএনপি: হাছান মাহমুদ কোরআনের রেফারেন্স দিয়ে জুয়া বন্ধের পূর্ণাঙ্গ রায় মাদারীপুরের শিবচরে রান্নাঘর থেকে লাগা আগুনে নিঃস্ব ১০টি পরিবার ঘরে বসেই পুরনো পণ্য কেনা-বেচার করতে দেশীয় অনলাইন প্লাটফর্ম ‘সোয়্যাপ’ চালু হয়েছে মেয়র হিসেবে দায়িত্ব নেয়ার পরে সর্বত্রই বাংলা ভাষার ব্যবহার নিশ্চিত করা হবে:তাপস অবশেষে বিটিআরসিকে একহাজার কোটি টাকা দিচ্ছে গ্রামীণফোন
১৩৫

গণধর্ষণ মামলার প্রধান দুই আসামি বন্দুকযুদ্ধে নিহত

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৯  

ভোলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে স্কুলছাত্রী গণধর্ষণ মামলার প্রধান দুই আসামি নিহত হয়েছেন। মঙ্গলবার রাত আড়াইটার দিকে পুলিশের সঙ্গে এ বন্দুকযুদ্ধে ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ভোলা সদর উপজেলার চর সামাইয়া ইউপির ৩নং ওয়ার্ডের সৈয়দ আহম্মেদের ছেলে আল আমিন ও কামাল মিস্ত্রির ছেলে মঞ্জুর আলম।

স্থানীয় সূত্র বলছে, মঙ্গলবার রাত আড়াইটার দিকে রাজাপুর ইউপির ৪নং ওয়ার্ডের দক্ষিণ রাজাপুর এলাকার নদীর তীর সংলগ্ন এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ স্কুলছাত্রী গণধর্ষণ মামলার প্রধান দুই আসামি নিহত হন। পরে তাদের মরদেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।

ভোলা মডেল থানা পুলিশের এএসআই শিখর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার রাত আড়াইটার দিকে রাজাপুর ইউপির ৪নং ওয়ার্ডের দক্ষিণ রাজাপুর এলাকায় স্কুলছাত্রী গণধর্ষণ মামলার আসামিদের ধরতে অভিযানে যায় পুলিশ। এসময় তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায় পুলিশ। এতে গণধর্ষণ মামলার প্রধান দুই আসামি নিহত হন।

তিনি আরো বলেন, বন্দুকযুদ্ধে নিহত দুই ব্যক্তি চরসামাইয়া এলাকার স্কুলছাত্রী গণধর্ষণ মামলার আসামি আল আমিন ও মঞ্জুর আলম। তাদের মরদেহ ভোলা সদর হাসপাতালে রয়েছে।

এই বিভাগের আরো খবর