ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে
১১

গাইবান্ধায় ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই: আটক ১

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

গাইবান্ধায় ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই করতে গিয়ে আয়াত খান (২২) নামে এক যুবক ধরা পড়েছেন। বৃহস্পতিবার (১৩ ফ্রেব্রুয়ারি) রাতে জেলা শিক্ষা অফিস এলাকা থেকে তাকে আটক করে সদর থানা পুলিশ। আটক আয়াত খান গাইবান্ধা সদর উপজেলার মধ্যেপাড়ার মিলু খানের ছেলে ।

স্থানীয়রা জানান, সদর উপজেলার ব্রিজ রোড জনতা ব্যাংকের সামনে থেকে তানভীর রহমান রমিন নামে এক যুবককে আয়াত খান ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাইবান্ধা জেলা শিক্ষা অফিস এলাকায় নিয়ে যান। সেখানে আরও দুই ভুয়া ডিবি পুলিশের সদস্য ছিলেন। তারা তানভীরকে এলোপাতাড়ি মারধর করে পকেট থেকে মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেন। এ সময় তানভীরের চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে আয়াত খানকে আটক করলেও অন্য দুইজন পালিয়ে যান। পরে থানায় যোগাযোগ করা হলে পুলিশ এসে তাকে আটক করে।
 
গাইবান্ধা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, এই চক্রের বাকি সদস্যদের আটকের চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় ভুক্তভোগী তানভীর বাদী হয়ে থানায় মামলা করেছেন।

এই বিভাগের আরো খবর