ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে
৯০

গাইবান্ধায় নেই কোনো হুঁশিয়ারি সংকেত, তবুও জনমনে আতঙ্ক!

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

বঙ্গোপসাগর থেকে উপকূলের দিকে ধেয়ে আসছে অতি প্রবল ঘূর্ণিঝড় ‘বুলবুল’। গাইবান্ধায় কোনো হুঁশিয়ারি সংকেত নেই, তবুও জনমনে আতঙ্ক বিরাজ করছে।

শনিবার (৯ নভেম্বর) সকাল থেকেই জেলার প্রধান প্রধান সড়কগুলোতে গণপরিবহনের সংখ্যা ছিলো খুবই কম। সড়কে লোকজনের আনোগোনাও খুব একটা ছিলো না। জেলার প্রতিষ্ঠানগুলোতেও স্বাভাবিক দিনের চেয়ে শিক্ষার্থীদের উপস্থিতি ছিলো অনেক কম।

সাদুল্লাপুর বহুমূখী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এরশাদ আলী জানান, বিরূপ আবহাওয়ার কারণে অন্যান্য দিনের তুলনায় আজকে শিক্ষার্থীদের উপস্থিতি কম।

বাসচালক রমজান মিয়া জানান, ঘূর্ণিঝড় বুলবুল- এর খবরে রাস্তায় মানুষ খুব একটা বের হয়নি। যাদের খুব দরকার তারাই বের হয়েছে।

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর প্রভাব কিছুটা পড়েছে এ জেলায়। সকাল থেকেই গাইবান্ধার আকাশে কালো মেঘের ঘনঘটা দেখা যাচ্ছে।

সকাল গড়িয়ে দুপুর হয়ে গেলেও জেলার কোথাও সূর্যের দেখা মেলেনি। চারিদিক অন্ধকারাচ্ছন হয়ে পড়েছে। সঙ্গে বইছে হিমেল বাতাস। হালকা কুয়াশাও পড়েছে।

গাইবান্ধা জেলা প্রশাসক আবদুল মতিন জানান, আবহাওয়া অফিসের তথ্যমতে গাইবান্ধা জেলাটি ঘূর্ণিঝড় বুলবুল-এর আওতামুক্ত। অন্যান্য জেলাগুলোর মত প্রাকৃতিক দুর্যোগের সম্ভাবনায় গাইবান্ধা জেলারও সোমবারের (১১ নভেম্বর) জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) ও জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা স্থগিত করা হয়েছে।

এই বিভাগের আরো খবর