ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজে (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে আরো ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। রবিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৩ হাজার ৩৯৯ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৪৮৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৫৭ হাজার ৬০০ জন।
  • সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
শ্রীলঙ্কার বিজয়ী প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকশা-কে শেখ হাসিনার অভিনন্দন দিনাজপুরে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ গঙ্গাচড়ার বন্যা কবলিত ৫’শ মানুষের মাঝে ত্রান বিতরণ মেজর সিনহা নিহতের ঘটনায় কেউই ছাড় পাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আ.লীগের প্রতিটি সংগঠনের সাথে মায়ের নিবিড় সম্পর্ক ছিল: শেখ হাসিনা
৬৫

গাইবান্ধায় মুজিব শতবর্ষের ক্ষণগণনার যন্ত্র ভাঙচুর: আটক ১

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় মুজিব শতবর্ষের ক্ষণগণনার যন্ত্র ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জাতীয় ছাত্র সমাজের ইউনিয়ন সভাপতি সাইফুল ইসলামকে (২২) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সুন্দরগঞ্জ উপজেলা চত্বরে এ ঘটনা ঘটে। আটক সাইফুল ইসলাম ছাপড়হাটি ইউনিয়ন ছাত্রসমাজের সভাপতি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অপসারণের দাবিতে জাতীয় পার্টির নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল নিয়ে উপজেলা কমপ্লেক্স চত্বরে বিক্ষোভ কর্মসূচি পালন করছিল। এ সময় মিছিলে থাকা বিক্ষুব্ধরা উপজেলার মূল ফটকে রাখা মুজিব বর্ষের ক্ষণগণনার যন্ত্র ভাঙচুর করে।

সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সোলাইমান আলী জানান, এ ঘটনায় অজ্ঞাত একশ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহিল জামান জানান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফেরদৌস হাসান বাদী হয়ে বিকেল ৪টায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় অভিযুক্ত এক জনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা
চলছে।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর