ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
পিলখানা বিদ্রোহ আর হত্যাযজ্ঞের ১১ বছর আজ ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সালাম না দেয়ায় সরকারি এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজয়ী আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন হৃদয়কে সম্মানী ভাতা দেয়ার ঘোষণা দিয়েছেন রসিক মেয়র সীমান্তে চোরাচালান রোধে বিজিবিকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির
৮৭

গুরুতর আহত হয়েছেন চিত্রনায়ক বাপ্পী

নীলফামারি বার্তা

প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯  

সিনেমার শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। দুর্ঘটনায় তিনি অজ্ঞান হয়ে পড়েন বলেও খবর পাওয়া গেছে। এই খবর নিশ্চিত করেছেন বেলাল সানি।

আজ ২৪ জুলাই গাজীপুর জাতীয় উদ্যানে চলছিল ভৌতিক চলচ্চিত্র ‘ডেঞ্জার জোন’র শুটিং। সেখানে বেশ কিছু ঝুঁকিপূর্ণ শট ছিলো। তারই একটি দৃশ্যায়ণের সময় অসাবধানতায় অজ্ঞান হয়ে যান নায়ক বাপ্পী।

পরিচালক বেলাল সানি জানান, বুধবার বেলা ১টার দিকে এ ঘটনা ঘটে। এরপর থেকে শুটিং বন্ধ রাখা হয়েছে। আজকের শুটিংয়ের সময় বাপ্পীর সঙ্গে ছিলেন ছবির নায়িকা জলি।

বেলাল বলেন, ‘একটি অ্যাকশন দৃশ্যে অংশ নিয়েছিলেন বাপ্পী ও জলি। কোমরে বাঁধা ছিল ক্রেনের কালো সুতা। দৃশ্যটি ছিল জাদুর ধাক্কায় উড়ে যাবেন বাপ্পী। কিন্তু কোমরে বাঁধা সুতোর টানটা এতটাই জোরে হয়েছিল যে ঘাড়টা বাঁকা হয়ে নিচের দিকে চলে যায়।

এতে করে বাপ্পীর মাংসপেশিতে মারাত্মক টান লাগে। ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে পড়েন তিনি। তবে আল্লাহর রহমতে খারাপ কিছু হয়নি। প্রাথমিক চিকিৎসায় তার জ্ঞান ফিরিয়ে আনা হয়েছে। বর্তমানে বিশ্রামে রয়েছেন তিনি।’

সন্ধ্যা নাগাদ পুরো ইউনিট নিয়ে ঢাকায় ফিরবে ‘ডেঞ্জার জোন’ ছবির টিম। এই ছবিতে বাপ্পী-জলি ছাড়াও অভিনয় করছেন ডিজে সোহেল, অঞ্জলি সাথি, সীমান্ত, শামীম, রাজু সরকার প্রমুখ।