ব্রেকিং:
মেডিকেল কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষে এমবিবিএস প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
১০

গোপন তথ্যে ক্যাসিনোতে অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, সরকার কোনো ক্যাসিনোর অনুমতি দেয়নি। গোপন তথ্যের ভিত্তিতেই গতকাল অভিযান চালানো হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, ঢাকায় ক্যাসিনোর বিষয়ে প্রশাসন আগে জানতো কিনা আমি সেখানে যাবো না। তবে প্রশাসন যখনই জেনেছে তখনই অভিযান শুরু করেছে।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কে কতখানি জড়িত বা সহযোগিতা করেছে অথবা কে এটার জন্য ব্যবস্থা নিয়েছে এগুলোতো তদন্তের পরে বেরিয়ে আসবে। এগুলো আমরা সিলগালা করছি। কার কতখানি ভূমিকা ছিল সেটাও তদন্তের পর বিস্তারিত বেরিয়ে আসবে।

ক্যাসিনোর মেশিনগুলো বিদেশ থেকে ভাগে ভাগে আসে উল্লেখ করে তিনি বলেন, মেশিনগুলো কখনোই বড় আকারে আসেনি। ছোট ছোট পার্টসের মত বিদেশ থেকে আসে। ভাগে ভাগে প্যাকেটে করে আসে। যা কারো চোখে পড়বে না।

আসাদুজ্জামান খাঁন বলেন, যারা এগুলো এনেছে তারা অপরাধী। সেজন্য তাদের বিচারও হবে। যারাই আইন ভঙ্গ করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান নয়, এটা অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান। যে-ই অবৈধভাবে কিছু করবেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সন্ধান পাওয়া যুবলীগ নেতার টর্চার সেলের বিষয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এটা আমি শুনেছি। যদি হয়ে থাকে তাহলে তার বিচার হবে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর