ব্রেকিং:
দেশের আকাশে পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। সে অনুযায়ী আগামীকাল সোমবার পালিত হবে মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মফিজ উদ্দিন (৬৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো এক হাজার ৫৩২ জনকে শনাক্ত করা হয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২৮ জন। কুড়িগ্রামে পৌরসভার উদ্যোগে ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর ব্যক্তি উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দিনাজপুরের পার্বতীপুরে থাপ্পড় দিয়ে মানসিক প্রতিবন্ধীর চারটি দাঁত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের জন্য দুইটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। রোববার কলকাতার বাংলাদেশের ডেপুটি হাইকমিশন থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আরো একমাস সময় বাড়লো জরিমানা ছাড়া বিদ্যুৎ বিল পরিশোধের প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন আজ সাধারণ ছুটি বাড়বে কি-না সেই সিদ্ধান্ত জানা যাবে ঈদের পর কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে ২৮০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবার করোনার জিনোম সিকোয়েন্সিং করলেন ঢাবির গবেষকরা
৬৭

ঘুমের ইনজেকশন প্রয়োগে চিরঘুমে শিশু!

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে ঘুমের ইনজেকশন প্রয়োগে করায় ১১মাস বয়সী এক শিশু চিরঘুমে চলে গেছে বলে অভিযোগ উঠেছে । 

শনিবার দুপুরে শিশুটির আত্মীয় স্বজন ও এলাকাবাসী হাসপাতাল চত্বরে বিক্ষোভ করে ইনজেকশন প্রয়োগকারী ওই চিকিৎসকের বিচার দাবি করেছেন। তবে হাসপাতাল কর্তৃপক্ষ বলছে শিশুটির স্বাভাবিক মৃত্যু হয়েছে।

শিশুটির বাবা কাজী শরিফুল ইসলাম জানান, তারা আক্তার মিঠাই নামে তার ১১ মাস বয়সের শিশুটিকে অসুস্থ অবস্থায় বৃহস্পতিবার রাতে নগরীর ধাপে বেসরকারি রংপুর কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি করান।
ভর্তির পর শুক্রবার রাতে সেখানের চিকিৎসক উম্মে কুলসুম তার মেয়েকে ঘুমের একটি ইনজেকশন পুশ করার পর নিস্তেজ হয়ে পড়ে। তার  অভিযোগ মাত্রাতিরিক্ত ঘুমের ইনজেকশন শিশুটির শরীরে পুশ করার কারণে তার মৃত্যু ঘটেছে। 

অভিযুক্ত চিকিৎসক কুলসুমকে পাওয়া না গেলেও হাসপাতালের রেজিস্টার ডা. গোলাম রব্বানী স্বজনদের অভিযোগ অস্বীকার করে বলেছেন, ভর্তির আগে থেকে শিশুটির অবস্থা খারাপ ছিল। শুক্রবার রাতে শিশুটির খিচুনি শুরু হয়। সেই সঙ্গে তার নিউমোনিয়াও বেড়ে যায়। 

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর