ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৩৫২ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৬৬ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮৩ হাজার ৭৯৫ জন।
  • সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
রংপুরে চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত মুক্তিযোদ্ধার মৃত্যু অনুমতি দেয়া পাঁচ বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের কোভিড-১৯ পরীক্ষা স্থগিত রাখার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য অধিদফতর ২০২০ সালে নিবন্ধিত হজযাত্রীদের জন্য ৮ নির্দেশনা দিয়েছে ধর্ম মন্ত্রণালয় বন্যার সার্বিক পরিস্থিতি সার্বক্ষণিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খোজ খবর নিচ্ছেন-পানিসম্পদ উপমন্ত্রী মানবদেহে কোভিড ভ্যাকসিনের সফল প্রয়োগের দাবি রাশিয়ার!
১০১

ঘুর্ণিঝড় মোকাবিলায় নেতাকর্মীদের কাজ করতে প্রধানমন্ত্রীর নির্দেশ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ নভেম্বর ২০১৯  

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘূর্ণিঝড় বুলবুল মোকাবিলায় কাজ করার জন্য সরকারর পাশাপাশি আওয়ামী লীগ ও সহযাগী সংগঠনর নেতাকর্মীদর নির্দেশ দিয়েছেন। 

আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীরা সারাদেশে ঘুর্ণিঝড় বুলবুলের হাত থেকে জনগণের জানমাল রক্ষায় সার্বিক সহায়তায় নিয়োজিত রয়েছে৷ 

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়,আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সমন্বয়ে একটি মনিটরিং টিম সার্বক্ষণিক কাজ করছে। মনিটরিং টিমের নেতৃত্ব দিচ্ছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী। দলীয় নেতা-কর্মী এবং জনসাধারণকে ঘূর্ণিঝড়ের আগে ও পরে কোনা ঘটনা ঘটেল এই মনিটরিং টিমর সঙ্গে যোগাযাগ করার জন্য অনুরোধ জানানা হয়েছে।

শনিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঘূর্ণিঝড় বুলবুল মোকাবিলায় সরকারের পাশাপাশি দল ও দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীদের কাজ করতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর নির্দেশে দলের নেতাকর্মীরা সার্বক্ষণিক মাঠে থাকবেন। জনগণের জান-মাল রক্ষা এবং ঘূর্ণিঝড়ের ক্ষয়ক্ষতি মোকাবিলায় জনগণকে সার্বিক সহযোগিতা করার জন্য আমরা প্রস্তুত।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে। তারা জানমাল রক্ষা ও জলোচ্ছ্বাস মোকাবিলায় সার্বিকভাবে সহযোগিতা দেবে। দলীয়ভাবে মেডিকেল টিমও প্রস্তুত রাখা হবে। টিমের কর্মীরা জরুরি ত্রাণ পৌঁছানোর কাজ করবেন।

আওয়ামী লীগ সভাপতির কার্যালয় মনিটরিং টিমর সঙ্গে যোগাযোগের ফোন নম্বর- ৯৬৭৭৮৮১, ৯৬৭৭৮৮২। ফ্যাক্স নম্বর- ৯৬৬৬৫৫০, ই-মেইল : [email protected]

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর