• বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
সাধারণ ছুটি বাড়ছে না, স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে চলবে অফিস! অবশেষে সীমিত আকারে চালু হচ্ছে গণপরিবহন অফিস খুললেও বয়স্ক-গর্ভবতীদের কর্মস্থলে যেতে হবে না নিরাপদ মাতৃত্ব দিবস আজ ভারত-চীন উত্তেজনার মধ্যেই ভারতে সেনা সম্মেলন শুরু
৮৮

ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্র করেছিল বিএনপি: ওবায়দুল কাদের

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৯  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ভোলার ঘটনা নিয়ে বিএনপি ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্র করেছিল, কিন্তু তারা তা করতে পারেনি। যারাই এ ঘটনার সঙ্গে জড়িত তাদের কাউকে ছাড় দেয়া হবে না।

বুধবার ভোলার চরফ্যাশন-বেতুয়া লঞ্চঘাট সড়ক উদ্বোধন শেষে চরফ্যাশন উপজেলা ঈদগাহ মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি পথহারা পথিকের মত দিশেহারা। তারা আন্দোলনে ব্যর্থ, নির্বাচনেও ব্যর্থ। এদেশের ইতিহাসে আছে যারা আন্দোলনে ব্যর্থ হয় তারা কোনোদিন বিজয়ী হতে পারে না। বিএনপি ব্যর্থ হয়ে এখন বিভিন্ন ইস্যু খুঁজে বেড়ায়।

চলমান শুদ্ধি অভিযান সম্পর্কে তিনি বলেন, প্রধানমন্ত্রী শুদ্ধি অভিযানে নিজের ঘরের লোককেও ছাড় দেননি। তিনি জনগণের চোখের-মনের ভাষা বুঝতে পারেন। তাই মানুষ যাদের কার্যকলাপে অসন্তুষ্ট, যাদের বিরুদ্ধে ক্ষোভ আছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে শুরু করেছেন।

দল ভারী করার জন্য খারাপ ও সুবিধাবাদীদের আওয়ামী লীগে না নেয়ার জন্য নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়ে সাধারণ সম্পাদক বলেন, খারাপ ও সুবিধাবাদী লোক বসন্তের কোকিল। সময় চলে গেলে কোকিলরাও পালিয়ে যাবে। তাদের আর খুঁজে পাওয়া যাবে না। তাই এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার অনুরোধ থাকলো।

এর আগে মন্ত্রী ৪০ কোটি টাকা ব্যয়ে নব-নির্মিত চরফ্যাশন-বেতুয়া লঞ্চঘাট সড়কের উদ্বোধন করেন সেতুমন্ত্রী।

ভোলা-৪ আসনের এমপি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি প্রমুখ।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর