মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৫ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

সর্বশেষ:
পুরুষদের পাশাপাশি চ্যালেঞ্জ নিয়ে নারীরাও সমান দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে- বেগম রোকেয়া পদক অনুষ্ঠানে বললেন প্রধানমন্ত্রী। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৫২তম সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি। কর্মক্ষেত্রে নিজেদের যোগ্যতার প্রমাণ দিচ্ছেন নারীরা, বেগম রোকেয়ার সেই স্বপ্ন আজ বাস্তবতা - বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নারী উদ্যোক্তাদের বিশেষ সুবিধা দেয়ার আশ্বাস। দুর্নীতিবাজদের স্বস্তিতে থাকতে দেয়া হবে না বললেন দুদক চেয়ারম্যান। এসএ গেমসে আর্চারির দশটি ইভেন্টেই স্বর্ণপদক বাংলাদেশের। এসএ গেমসে এ পর্যন্ত বাংলাদেশের স্বর্ণ সংখ্যা মোট ১৮টি। নিউজিল্যান্ডের হোয়াইট আইল্যান্ড আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতে নিহত ১ জন, নিখোঁজ বেশ কয়েকজন পর্যটক। হংকংয়ে শান্তিপূর্ণভাবে আন্দোলন করছে আন্দোলনকারীরা। কর্নাটকে বিধানসভা আসনের উপনির্বাচনে এগিয়ে বিজেপি – কংগ্রেসের হার স্বীকার। ভারতের লোকসভায় বিতর্কিত নাগরিকত্ব বিল পাস হচ্ছে আজ।
৪৮

ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় বিএনপি-জামায়াতঃ পঞ্চগড়ে রেলমন্ত্রী

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

রেলমন্ত্রী এ্যাডঃ নুরুল ইসলাম সুজন বলেন, ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় বিএনপি জামায়াত। যারা সন্ত্রাস, অগ্নিসন্ত্রাস দুর্নীতি, যাদের মানুষের প্রতি কোন ধরনের দ্বায় দায়িত্ব নেই, দুর্নীতি যাদের এক মাত্র লক্ষ্য, সন্ত্রাসী করা যাদের একমাত্র লক্ষ্য, দেশের মধ্যে বিভেদ তৈরি করাই তাদের কাজ, এটাই তাদের রাজনৈতিক দর্শন, তাই সেই অপশক্তিরা যেন আর কোন ভাবে দেশের জনগণকে পিছন থেকে ছুরি মারতে না পারে, একটি বিভক্ত সমাজ তৈরি করতে না পারে সে দিক থেকে আমাদের প্রত্যেককে সতর্ক থাকতে হবে।     

 তিনি আজ সোমবার দুপুরে পঞ্চগড় সরকারী অডিটরিয়ামে পঞ্চগড় পৌর আওয়ামীলীগ শাখার ত্রিবার্ষীক সন্মেলনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন।

এসময় পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান। সংরক্ষিত মহিলা সংসদ এ্যাডঃ জাকিয়া তাবাস্সুম জুই, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট প্রমুখ বক্তব্য রাখেন। 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর