ব্রেকিং:
দেশের আকাশে পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। সে অনুযায়ী আগামীকাল সোমবার পালিত হবে মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মফিজ উদ্দিন (৬৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো এক হাজার ৫৩২ জনকে শনাক্ত করা হয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২৮ জন। কুড়িগ্রামে পৌরসভার উদ্যোগে ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর ব্যক্তি উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দিনাজপুরের পার্বতীপুরে থাপ্পড় দিয়ে মানসিক প্রতিবন্ধীর চারটি দাঁত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের জন্য দুইটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। রোববার কলকাতার বাংলাদেশের ডেপুটি হাইকমিশন থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আরো একমাস সময় বাড়লো জরিমানা ছাড়া বিদ্যুৎ বিল পরিশোধের প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন আজ সাধারণ ছুটি বাড়বে কি-না সেই সিদ্ধান্ত জানা যাবে ঈদের পর কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে ২৮০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবার করোনার জিনোম সিকোয়েন্সিং করলেন ঢাবির গবেষকরা
৭০

চট্টগ্রামকে কাঁদিয়ে শিরোপা জিতে নিল মালয়েশিয়ার তেরেঙ্গানুর

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ নভেম্বর ২০১৯  

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের ফাইনালে স্বাগতিক চট্টগ্রাম আবাহনীকে ২-১ গোলে হারিয়ে শিরোপা জয় করেছে মালয়েশিয়ার ক্লাব তেরেঙ্গানু এফসি।

চট্টগ্রামের গ্যালারিভর্তি দর্শকদের স্তব্ধ করে দিয়ে ৫ মিনিটের মধ্যে দুই গোল হজম করে চট্টগ্রাম আবাহনী। ম্যাচের ১৫ মিনিটের মাথায় তেরেঙ্গানুর অধিনায়ক লি টাকের কর্নার কিক বুলেটগতির হেডে দলকে এগিয়ে নেন হাকিম বিন মামাত। ৫ মিনিট পরেই আবারো আঘাত হানে মালয়েশিয়ার ক্লাবটি। ৩০ গজ দূর থেকে সতীর্থের ক্রস পেয়ে বাম প্রান্ত দিয়ে ছোটেন মোহাম্মদ আলিয়াস। দুই ডিফেন্ডারকে বোকা বানিয়ে দুরূহ কোণ থেকে বল জালে জড়ান তিনি।

দুই গোলে পিছিয়ে প্রথমার্ধ শেষ করে চট্টগ্রাম আবাহনী। দ্বিতীয়ার্ধে কৌশল বদল করেন কোচ মারুফুল। ম্যাচের ৪৮ মিনিটে সম্মিলিত নৈপূণ্যে ব্যবধান কমান লুকা।

এরপরই ম্যাচের প্রাণ ফিরে আসে। কিন্তু বাকি সময় আর কোনো গোল না হলে ২-১ ব্যবধানে এগিয়ে থেকে শিরোপা জয় নিশ্চিত করে তেরেঙ্গানু।

সিরিজের সেরা ফুটবলার নির্বাচিত হন প্রতিযোগিতায় দুটি হ্যাটট্রিক করা তেরেঙ্গানুর অধিনায়ক লি টাক।

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর