ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
পিলখানা বিদ্রোহ আর হত্যাযজ্ঞের ১১ বছর আজ ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সালাম না দেয়ায় সরকারি এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজয়ী আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন হৃদয়কে সম্মানী ভাতা দেয়ার ঘোষণা দিয়েছেন রসিক মেয়র সীমান্তে চোরাচালান রোধে বিজিবিকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির
৯৩

চলচ্চিত্র অভিনেতা বাবর আর নেই!

নীলফামারি বার্তা

প্রকাশিত: ২৬ আগস্ট ২০১৯  

জনপ্রিয় খল অভিনেতা খলিলুর রহমান বাবর (৬৭) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

আজ সোমবার সকাল ৯টা ১০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী সুলতানা রহমান, মেয়ে ওমাইনা রহমান এবং ছেলে রিয়াদুর রহমানকে রেখে গেছেন।

বিষয়টি নিশ্চিত করে প্রয়াত অভিনেতার ছেলে রিয়াদুর রহমান বলেন, ‘বাবার শারীরিক অবস্থা খারাপের দিকে যাচ্ছিল। বৃহস্পতিবার (২২ আগস্ট) রাতে স্ট্রোক করলে বাবাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। আজ সকাল ৯টা ১০ মিনিটে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, ‘বাদ যোহর এফডিসিতে বাবার জানাযা শেষে কলাবাগানের বাসায় নেয়া হবে। তারপর তাঁকে মিরপুর শহীদ বুদ্ধিজীবি কবরস্থানে দাফন করা হবে।

জনপ্রিয় খল অভিনেতা বাবর দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। এর আগে গ্যাংরিনের (পায়ে পচন) জন্য ডাক্তারের পরামর্শে তাঁর বাঁ পায়ের তিনটি আঙুল সর্বশেষ বাঁ পায়ের হাঁটু থেকে নিচের অংশ কেটে ফেলা হয়।

একাধারে অভিনেতা, পরিচালক প্রযোজক খলিলুর রহমান বাবর ১৯৫২ সালের ৩রা ফেব্রুয়ারি ঢাকার গেন্ডারিয়ায় জন্মগ্রহণ করেন। তিনি নায়ক হিসেবেই চলচ্চিত্রে যাত্রা শুরনু করেন। গুণী পরিচালক আমজাদ হোসেনেরবাংলার মুখছবি দিয়ে তিনি চলচ্চিত্রে প্রবেশ করেন। এরপর তিনি খলনায়ক হিসেবে নায়করাজ রাজ্জাক প্রযোজিত জহিরুল হক পরিচালিতরংবাজচলচ্চিত্র দিয়ে যাত্রা শুরু করেন। অভিনয় জীবেন তিনি তিন শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

জনপ্রিয় খল অভিনেতা প্রযোজক পরিচালক হিসেবেও নিজের মুন্সিয়ানা দেখিয়েছেন। তিনিদয়াবান’, ‘দাগী’, ‘দাদাভাইসহ বেশ কিছু ব্যবসাসফল ছবি পরিচালনা প্রযোজনা করেছেন।