ব্রেকিং:
২০২০ সালের এসএসসি ও সমমানের পরীক্ষা পূর্ব নির্ধারিত ১ ফেব্রুয়ারির পরিবর্তে ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে- শিক্ষা মন্ত্রণালয়

রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৫ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

১৭

চলছে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

অবশেষে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশেষভাবে আয়োজিত হচ্ছে এবারের আসর। এই আসরের মধ্য দিয়ে তিন মৌসুম পর ফের বিপিএলে অনুষ্ঠিত হচ্ছে উদ্বোধনী অনুষ্ঠান।

সন্ধ্যা সাড়ে পাঁচটায় শুরু হয় বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। এই অনুষ্ঠানের স্পন্সর বসুন্ধরা গ্রুপ। বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের ব্যপ্তিকাল হবে সাড়ে ৫ ঘণ্টা। শেষ হবে রাত ১০টায়।

মইদুল ইসলামের গান দিয়ে এরই মাঝে শুরু হয়েছে আনুষ্ঠানিকতা। এরপর একে একে গাইবেন রেশমি মির্জা, জেমস ও মমতাজ। 

গাইছেন মইদুল ইসলাম খান

গাইছেন মইদুল ইসলাম খান

এরপর সাড়ে সাতটা থেকে দশ মিনিটব্যাপী আতশবাজি চলবে। পৌনে আটটায় সনু নিগম, ৮টা ৩৫ মিনিটে লেজার বিম শো, ৮টা ৫৫ মিনিটে কৈলাশ খের, ৯টা ৩৫ মিনিটে ক্যাটরিনা কাইফ, ১০টায় সালমান খান, ১০টা ২০ মিনিটে সালমান খান ও ক্যাটরিনা কাইফ একসঙ্গে পারফর্ম করবেন।

এছাড়া এলইডি স্ক্রিনে মুজিব শতবার্ষিকীর প্রতিচ্ছবি ফুটিয়ে তোলা হবে। এ সময় বঙ্গবন্ধুর ওপর নির্মিত কিছু শর্ট ফিল্ম দেখানো হবে।

এর আগে সময় স্বল্পতার কারণে বিপিএলর চতুর্থ  আসরে কোনো উদ্বোধনী অনুষ্ঠান হয়নি। এরপর সারা দেশে বন্যার কারণে পঞ্চম আসরে কোনো উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানের জন্য বরাদ্দ পুরো অর্থ বন্যায় ক্ষতিগ্রস্থদের দান করা হয়। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য নিরাপত্তার কথা মাথায় রেখে গত বিপিএলেও কোনো উদ্বোধনী অনুষ্ঠান করা হয়নি। তবে এবার আর কোনো বাধা নেই। সবকিছু ঠিক থাকলে জাঁকজমকপুর্ণ একটি উদ্বোধনী অনুষ্ঠান দেখতে যাচ্ছেন দর্শকরা। 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –