• বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৯ ১৪২৭

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বন্যা কবলিত উত্তরাঞ্চলে কৃষকদের বিনামূল্যে সবজি বীজ দেবে সরকার বাংলাদেশকে সাতটি বড় প্রকল্পে ৩১১ কোটি ডলার ঋণ দেবে জাপান দেশের বৃহত্তম অর্থনৈতিক অঞ্চল ‘বঙ্গবন্ধু শিল্প নগর’ উন্নয়নে ৫০ কোটি ডলার ঋণ দেবে বিশ্বব্যাংক শিগগিরই বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন করতে যাচ্ছে সরকার: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম সৈয়দপুরে সমাজসেবা দপ্তরের উদ্যোগে ২৩ পরিবারকে আর্থিক সহায়তা
৭২

চলছে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০১৯  

অবশেষে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিশেষভাবে আয়োজিত হচ্ছে এবারের আসর। এই আসরের মধ্য দিয়ে তিন মৌসুম পর ফের বিপিএলে অনুষ্ঠিত হচ্ছে উদ্বোধনী অনুষ্ঠান।

সন্ধ্যা সাড়ে পাঁচটায় শুরু হয় বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান। এই অনুষ্ঠানের স্পন্সর বসুন্ধরা গ্রুপ। বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের ব্যপ্তিকাল হবে সাড়ে ৫ ঘণ্টা। শেষ হবে রাত ১০টায়।

মইদুল ইসলামের গান দিয়ে এরই মাঝে শুরু হয়েছে আনুষ্ঠানিকতা। এরপর একে একে গাইবেন রেশমি মির্জা, জেমস ও মমতাজ। 

গাইছেন মইদুল ইসলাম খান

গাইছেন মইদুল ইসলাম খান

এরপর সাড়ে সাতটা থেকে দশ মিনিটব্যাপী আতশবাজি চলবে। পৌনে আটটায় সনু নিগম, ৮টা ৩৫ মিনিটে লেজার বিম শো, ৮টা ৫৫ মিনিটে কৈলাশ খের, ৯টা ৩৫ মিনিটে ক্যাটরিনা কাইফ, ১০টায় সালমান খান, ১০টা ২০ মিনিটে সালমান খান ও ক্যাটরিনা কাইফ একসঙ্গে পারফর্ম করবেন।

এছাড়া এলইডি স্ক্রিনে মুজিব শতবার্ষিকীর প্রতিচ্ছবি ফুটিয়ে তোলা হবে। এ সময় বঙ্গবন্ধুর ওপর নির্মিত কিছু শর্ট ফিল্ম দেখানো হবে।

এর আগে সময় স্বল্পতার কারণে বিপিএলর চতুর্থ  আসরে কোনো উদ্বোধনী অনুষ্ঠান হয়নি। এরপর সারা দেশে বন্যার কারণে পঞ্চম আসরে কোনো উদ্বোধনী অনুষ্ঠান বাতিল করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানের জন্য বরাদ্দ পুরো অর্থ বন্যায় ক্ষতিগ্রস্থদের দান করা হয়। 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য নিরাপত্তার কথা মাথায় রেখে গত বিপিএলেও কোনো উদ্বোধনী অনুষ্ঠান করা হয়নি। তবে এবার আর কোনো বাধা নেই। সবকিছু ঠিক থাকলে জাঁকজমকপুর্ণ একটি উদ্বোধনী অনুষ্ঠান দেখতে যাচ্ছেন দর্শকরা। 

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর