ব্রেকিং:
করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে টিকা নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  • শুক্রবার   ০৫ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২১ ১৪২৭

  • || ২১ রজব ১৪৪২

সর্বশেষ:
আরো ৪ কোটি ডোজ টিকা কেনার চেষ্টা চালাচ্ছে বাংলাদেশ পঞ্চম ধাপে ভাসানচরে পৌঁছেছেন আরো ১ হাজার ৭৫৯ রোহিঙ্গা সরকারের আশ্রয়ণ প্রকল্প: গাইবান্ধায় ঠিকানা পেল ৫০ সাঁওতাল পরিবার মার্কিন গণমাধ্যমে বাংলাদেশের উন্নতির ভূয়সী প্রশংসা আত্মরক্ষায় মার্শাল আর্ট শিখছে তেঁতুলিয়ার কিশোরীরা

চাঁদপুরে নয়, দেব ব্যস্ত কলকাতায় মিঠুনের সঙ্গে

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২১  

সম্প্রতি বাংলাদেশের একটি ছবির টিজার প্রকাশ হয়েছিল কলকাতার অভিনেতা দেবের। শুরুতেই ধাক্কা খেয়েছেন। কেননা ছবির টিজার প্রকাশ হওয়ার পরপরই ইসলাম অবমাননার বিষয়টি সামনে আসে। প্রচণ্ড তোপের মুখে পড়ে টিজার সরিয়ে নেয় শাপলা মিডিয়া। কমান্ডো নামের ওই ছবির বিষয়ে ফিরিস্তি দিয়ে মাফও চেয়েছিলেন নির্মাতা রনি। প্রযোজক নিজেও বলেছেন এখানে ধর্ম অবমাননার বিষয় আনবেন না। 

টিজার পর্যন্তই ছিল ওই ঘটনা কিন্তু সম্প্রতি ওই ছবির বিরুদ্ধে মানববন্ধন হয় চাঁদপুরে। আগামী ১৬, ১৭, ১৮ জানুয়ারি চাঁদপুরে সিনেমাটির শুটিং হওয়ার কথা ছিল চাঁদপুরে। কিন্তু ওই সিনেমার শুটিং চাঁদপুরে হতে দেবে সেখানের ধর্মপ্রাণ মুসল্লীরা।

দিকে কমান্ডো ছবির অন্যতম অভিনেতা দেবকে বাংলাদেশে নয় দেখা যাচ্ছে ড্যান্স জুনিয়র ড্যান্স সিজন টু-এর শুটিংয়ে ব্যস্ত থাকতে। ডিস্কো ড্যান্সার খ্যাত মিঠুন চক্রবর্তীর সঙ্গে এখন ক্যামেরার সামনে ব্যস্ত সময় কাটাচ্ছেন। অর্থাৎ এ কথা নিশ্চিত যে চাঁদপুর বা বাংলাদেশে দেব কমান্ডোর ক্যামেরায় আসছেন।

মিঠুন চক্রবর্তীর সঙ্গে দুইদফা ছবি পোস্ট করেছেন দেব। বুধবার দু'টি ছবি পোস্ট করে লিখেছেন আগামী, এবং আমরা আসছি আগামী ১৬ জানুয়ারি...  হ্যাশট্যাগ দিয়ে ড্যান্স জুনিয়র ড্যান্স সিজন টু লিখেছেন। আজ শুক্রবার দেব মিঠুনের সঙ্গে আনন্দময় দু'টি মুহূর্ত শেয়ার করে লিখেছেন 'এমনি।' 

গত ৫ জানুয়ারি ‘কমান্ডো’ সিনেমার ডিরেক্টর ও প্রডিউসারকে ধর্ম অবমাননার অভিযোগে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার এবং সিনেমাটি নিষিদ্ধ করা ও চাঁদপুরে এ সিনেমার কিছু অংশের শুটিং বন্ধের দাবিতে চাঁদপুর জেলা কওমি যুব সংগঠনের উদ্যোগে মানববন্ধন হয়েছে। 

চাঁদপুর জেলা কওমি সংগঠনের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুফতি সিরাজুল ইসলাম বলেন, কামান্ডো ছবির ট্রেলারে ইসলামকে খাটো করা হয়েছে। একই সঙ্গে সুন্নতি পোশাককে অবমাননা করা হয়েছে। ইসলাম এবং ইসলামের চেতনার প্রতীক কালেমা খচিত পতাকাকে হেয় করা হয়েছে। কালেমার পতাকা সন্ত্রাসী প্রতীক হিসেবে দেখানো হয়েছে। ভারতীয় অভিনেতা দেব তার অভিনয়ের মাধ্যমে মুসলমানদের জঙ্গি হিসেবে সেখানে বোঝাতে চেয়েছেন। বাংলাদেশের ৯২ ভাগ মুসলমান এ ধরনের সিনেমা মেনে নিতে পারে না।  

এর আগে মাওলানা সাইফুল্লাহ এই ছবির টিজারের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেন।