ব্রেকিং:
দেশের আকাশে পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। সে অনুযায়ী আগামীকাল সোমবার পালিত হবে মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মফিজ উদ্দিন (৬৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো এক হাজার ৫৩২ জনকে শনাক্ত করা হয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২৮ জন। কুড়িগ্রামে পৌরসভার উদ্যোগে ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর ব্যক্তি উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দিনাজপুরের পার্বতীপুরে থাপ্পড় দিয়ে মানসিক প্রতিবন্ধীর চারটি দাঁত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের জন্য দুইটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। রোববার কলকাতার বাংলাদেশের ডেপুটি হাইকমিশন থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আরো একমাস সময় বাড়লো জরিমানা ছাড়া বিদ্যুৎ বিল পরিশোধের প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন আজ সাধারণ ছুটি বাড়বে কি-না সেই সিদ্ধান্ত জানা যাবে ঈদের পর কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে ২৮০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবার করোনার জিনোম সিকোয়েন্সিং করলেন ঢাবির গবেষকরা
৬৮

চিরিরবন্দরে গলায় ফাঁস দিয়ে জেএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

দিনাজপুরের চিরিরবন্দরে ওড়না পেচিয়ে গলায়  ফাঁস দিয়ে মোর্শেদা খাতুন (১৩)  এক জেএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার সকাল ১১ টায় উপজেলার সাতনালা ইউনিয়নের শয়রাতলী গ্রামের দক্ষিণ বানিয়াপাড়ায় ।

নিহত মোর্শেদা খাতুন ওই গ্রামের মোকছেদ আলীর মেয়ে বলে জানা গেছে। সে সাতনালা এম এল উচ্চ বিদ্যালয়ে জেএসসি পরীক্ষার্থী। এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, ওই সময় মোর্শেদা নিজ শয়নকক্ষে বই পড়ার সময় ঘরের দরজা বন্ধ করে  ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

মোর্শেদার মা বাবা অনেক ডাকাডাকি করেও কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের ছাঁদ দিয়ে নেমে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে এলাকাবাসী চিরিরবন্দর থানা পুলিশকে খবর দেয়।

এ বিষয়ে ওই স্কুলের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক মানু  বলেন, সে শিক্ষার্থী  হিসাবে ভালো ছিলো । তার মৃত্যুর কারণ কি হতে পারে আমার জানা নাই। এবং স্কুলে পড়াশনা চলাকালীন তার মন খারাপ থাকতে আমি কখনোও দেখিনি। 

থানার  এস আই মো. তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, পরিবারের কোন আপত্তি না থাকায় মরদেহ দাফন করার অনুমতি দেয়া হয়েছে।

আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর