ব্রেকিং:
অর্থনীতিতে যৌথভাবে নোবেল পুরস্কার জিতেছেন - ভারতের অভিজিত ব্যানার্জি, ইস্থার ডাফলো এবং মাইকেল ক্রেমার জেএসসি ও জেডিসি পরীক্ষার কারণে ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি দেশের আটটি উপজেলা পরিষদ, দু’টি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

সর্বশেষ:
যারা বিএনপি জামায়াতকে দলে ঢুকিয়েছেন আর যারা ঢুকে পড়েছে তাদের খুজে ঝেটিয়ে বের করে দিতে হবে - রংপুরে জাহাঙ্গীর কবীর নানক ঠাকুরগাঁওয়ে ঘুষের টাকাসহ আঞ্চলিক পাসপোর্ট দফতরের অফিস সহায়ককে আটক করেছে দুদক রাজধানীতে পুলিশের ওপর বোমা হামলার ঘটনায় জড়িত নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার শিক্ষার্থীদের দাবি পূরণে কাজ করছি: বুয়েট ভিসি জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ড শেষে ড্র করেছে ঢাকা ও রাজশাহী আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ ও ভারতের অনুর্ধ্ব-১৫ কিশোরীরা।
৪২

ছিনতাইকারীকে ১ কিলোমিটার দৌড়ে ধরলেন ম্যাজিস্ট্রেট

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০১৯  

রাজধানীতে এক ছিনতাইকারীকে প্রায় এক কিলোমিটার দৌড়ে ধরে নজির সৃষ্টি করলেন ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিউমার্কেট এলাকার একটি বাসে বসা ছিলেন কেরানিগঞ্জ উপজেলার এসিল্যান্ড কামরুল হাসান সোহেল। এসময় তিনি হঠাৎ দেখতে পান ঠিক সামনের বাস থেকে এক ছিনতাইকারী জানালা দিয়ে যাত্রীর মোবাইল ছিনতাই করে দৌড় দেয়।

ঘটনাটি দেখার পর তার পেছনে দৌঁড়াতে শুরু করেন কামরুল হাসান। সাইন্সল্যাবরেটরি মোড়ে গিয়ে তাকে ধরতে সক্ষম হন তিনি। পরে তাকে গণপিটুনি থেকে বাঁচানোর জন্য নিউমার্কেট থানার এসআই মাসুদের জিম্মায় হস্তান্তর করা হয়।

কামরুল হাসান সোহেল বলেন, সবাই সবার স্থান থেকে দায়িত্ব পালন করলে অপরাধীরা অপরাধ করার সাহস পাবে না।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর