মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আড়ংয়ের ওয়াশ রুমে গোপনে ভিডিও করার ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে ডিএমপির সাইবার ক্রাইম ইউনিট। ঢাকার উত্তর-দক্ষিণ সিটির ভোটে আইন-শৃঙ্খলা রক্ষায় মাঠে থাকবে ৬৫ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে ৩০ জানুয়ারি ভোর থেকে ৩ ফেব্রুয়ারি রাত ১২টা পর্যন্ত সব ধরনের বৈধ অস্ত্রবহন ও প্রদর্শনে নিষেধাজ্ঞা জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। চীনে অবস্থানরত আগ্রহী বাংলাদেশিদের দেশে আনার জন্য বেইজিংকে চিঠি দিয়েছে ঢাকা। আগ্রহী বাংলাদেশি নাগরিকদের ফিরিয়ে আনার লক্ষ্যে তৎপরতাও শুরু করেছে পররাষ্ট্র মন্ত্রণালয়। মাদকের অপব্যবহারের বিরুদ্ধে বিপ্লব করতে শিক্ষার্থীদের- রাষ্ট্রপতি।
৩৭৬

জমির ধান কেটে নিয়ে গেছে প্রতিপক্ষ

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৮  

নীলফামারীর ডিমলায় ৬ বিঘা জমির পাকাধান কেটে নিয়ে গেছে প্রতিপক্ষের লোকজন।সকালে উপজেলার ঝুনাগাছ চাপানী ইউনিয়নের উত্তর ঝুনাগাছ চাপানী গ্রামের মৃত আব্দুল বাকীর ছেলে নাজমুল হোসেনের ক্রয়কৃত ও পৈত্রিক সুত্রে প্রাপ্ত ৬ বিঘা আবাদী জমিতে এবারের আমন মৌসুমে আমন ধান চাষাবাদ করা হয়।

ধান পেকে আসলে ওই গ্রামের মমিনুর রহমানের ছেলে আব্দুল কাইয়ুম(৪২) ও হালিমুর রহমানের ছেলে রওশন আলী(২২) তাদের লোকজন নিয়ে নাজমুল হোসেনের আবাদী জমির ধান জোর পূর্বক কেটে নেয়ার হুমকী দিয়ে আসছিলো। এ বিষয়ে নাজমুল হোসেন বাদী হয়ে ডিমলা একটি সাধারন ডায়রী করেন। থানায় ডায়রী করার পর অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে তাদের পাল্লাভুক্ত লোকজন নিয়ে নাজমুল হোসেনের আবাদী ৬ বিঘা জমির পাকা ধান কেটে নিয়ে যায়।

এ বিষয়ে নাজমুল হোসেনের পক্ষ হতে ডিমলা থানায় ছয় জনসহ অজ্ঞাত ১২ জনের নামে একটি মামলা করা হয়েছে। মামলার তদন্ত কর্মকর্তা উজ্জ্বল শাহ বলেন, ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। দোষিদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এই বিভাগের আরো খবর