ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচ হাজার ৭ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার ৫৫৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। দিনাজপুরে গত ২৪ ঘন্টায় ৯ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩২৮ জনে। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৭ ১৪২৭

  • || ০৫ সফর ১৪৪২

সর্বশেষ:
রংপুরের বহুল আলোচিত দুই বোন হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ খালিদ মাহমুদ চৌধুরীর রোগমুক্তি কামনায় বীরগঞ্জে দোয়া মাহফিল নীলফামারীতে কাঁটাতার কেটে চিলাহাটি-হলদিবাড়ি জুড়ছে রেল লাইন কুড়িগ্রামে হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড র‌্যাবের অভিযানে নীলফামারীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
৯৮

জলঢাকায় ১০কেজি গাজা ও প্রাইভেট কারসহ মাদক ব্যবসায়ীকে আটক 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২০  

নীলফামারীর জলঢাকা ডালিয়া সড়ক ব্যবহার করে অভিনব পদ্ধতিতে মাদক পাচার করার সময় ১০ কেজি গাঁজা ও একটি প্রাইভেট কারসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

গতকাল বুধবার(২ সেপ্টেম্বর/২০২০) দুপুরে পৌরসভার পেট্রোলপাম্প এলাকা থেকে এলইডি বাল্বের প্রচার গাড়ী থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী মোস্তফা ওরফে ব্রিটিশ(৪০) লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার মির্জাকোর্ট কাসিয়াবাড়ী এলাকার আমীর হোসেনের ছেলে। 


জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে জলঢাকা থানা পুলিশ জলঢাকা পৌরসভার পেট্রোলপাম্প এলাকায় অভিযান চালায়। এসময় ডিমলা ডালিয়া সড়ক দিয়ে আসা একটি প্রাইভেট কারকে (ঢাকা মেট্রো ক-০৩-৬৯৭৫) আটক করা হয়। পরে গাড়িটিকে তল্লাশি করলে পিছনের ব্যাকডালারে এলইডি বাল্বের বক্সের নিচ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 
জলঢাকা থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, মোস্তফা মাদক চক্রে বিট্রিশ নামে পরিচিত ছিল। সে দীর্ঘদিন ধরে পাইভেট কারে এলইডি বাল্ব এর ব্যবসার আড়ালে লালমনিরহাট-ডিমলা-রংপুর এলাকায় মাদক ব্যবসা করে আসছিলো। বিকালে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়। 

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর