ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৫৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৫২ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৮৮ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৬২ হাজার ৪১৭ জন। বিশ্বজুড়ে করোনা থেকে সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা সাড়ে ৬৪ লাখ ছুঁইছুঁই করছে। আন্তর্জাতিক জরিপ সংস্থা ওয়ার্ল্ডোমিটার এ খবর জানিয়েছে।
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
পাটকল শ্রমিকদের জন্য কাঁদলেন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে বর্ষসেরা চিকিৎসক বাংলাদেশি ফারজানা করোনা মোকাবিলায় ৪২৪ কোটি টাকা ঋণ দিচ্ছে দক্ষিণ কোরিয়া ফোনেই মিলছে করোনার জরুরি সেবা বিএনপি নেতারা আইসোলেশনে থেকে সরকারের দোষ ধরে- তথ্যমন্ত্রী
৩৭

জলঢাকায় জলাতঙ্ক নির্মুলে অবহিতকরণ সভা অনুষ্ঠিত 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ জুন ২০২০  

 নীলফামারীর জলঢাকা উপজেলায় ২০২২ সালের মধ্যে বাংলাদেশ থেকে মরণব্যাধি জলাতঙ্ক নির্মূলে " জাতীয় জলাতঙ্ক নির্মূল কর্মসূচীর বাস্তবায়নে ব্যাপক হারে কুকুর টিকাদান (এসডিভি) কার্যক্রম উপলক্ষে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (১৪ জুন) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর। সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আবু হাসান মোঃ রেজওয়ানুল কবীর। এসময় উপস্থিত ছিলেন প্রানীসম্পদ কর্মকর্তা ডাঃ তরিকুল ইসলাম, মেডিকেল অফিসার ডাঃ আরিফ হাসনাত, সুপারভাইজার তাহমিদ হোসেন, ভেটেরেনারি সার্জন ওয়াজেদ আলী, কাউন্সিলর মহসীন আলী, ভ্যাকসিন এক্সপার্ট রাশেদুল ইসলাম রাশেদ প্রমুখ।


এসময় তিনি বলেন, জলাতঙ্ক একটি মারাত্বক রোগ। তাই এটা নির্মুলে বর্তমান সরকার কাজ করছে। এছাড়াও তিনি কর্মসুচি বাস্তবায়নে সকলের সহযোগীতা কামনা করেন। উপজেলা স্বাস্থ্যবিভাগের আয়োজনে জুনোটিক ডিজিজ কন্ট্রোল প্রোগ্রামের সহযোগীতায় অনুষ্ঠানে জনপ্রতিনিধি, স্বাস্থ্যবিভাগের কর্মকর্তা কর্মচারি উপস্থিত ছিলেন।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর