ব্রেকিং:
দেশের আকাশে পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। সে অনুযায়ী আগামীকাল সোমবার পালিত হবে মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মফিজ উদ্দিন (৬৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো এক হাজার ৫৩২ জনকে শনাক্ত করা হয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২৮ জন। কুড়িগ্রামে পৌরসভার উদ্যোগে ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর ব্যক্তি উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দিনাজপুরের পার্বতীপুরে থাপ্পড় দিয়ে মানসিক প্রতিবন্ধীর চারটি দাঁত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের জন্য দুইটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। রোববার কলকাতার বাংলাদেশের ডেপুটি হাইকমিশন থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আরো একমাস সময় বাড়লো জরিমানা ছাড়া বিদ্যুৎ বিল পরিশোধের প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন আজ সাধারণ ছুটি বাড়বে কি-না সেই সিদ্ধান্ত জানা যাবে ঈদের পর কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে ২৮০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবার করোনার জিনোম সিকোয়েন্সিং করলেন ঢাবির গবেষকরা
২২০

জলঢাকায় নানার বাড়িতে নদীতে নিখোঁজ পঞ্চম শ্রেণির ছাত্রী

নীলফামারি বার্তা

প্রকাশিত: ২৯ জুলাই ২০১৯  

নানার বাড়িতে বেড়াতে এসে দেওনাই নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছে মিম নামের এক পঞ্চম শ্রেণির ছাত্রী। রোববার সকাল ১১টার দিকে ঘটনাটি ঘটে নীলফামারীর জলঢাকা উপজেলার শিমুলবাড়ি ইউনিয়নের বেরুবন্দ গ্রামে।

মিম দিনাজপুর জেলার কাহারোল গ্রামের মাসুদ মিয়ার তিন মেয়ের মধ্যে সবার বড়। বিকেল সাড়ে ৬টা পর্যন্ত ফায়ার সার্ভিসের একটি ইউনিট মিমকে উদ্ধারের চেষ্টা করছিল। কিন্তু এ রির্পোট লেখা পর্যন্ত মিমকে উদ্ধার করা সম্ভব হয়নি।

শিমুলবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান হামিদুল ইসলাম জানান, মাহাতাব উদ্দিনের মেয়ে সাহার বানু দিনাজপুরের কাহারোল থেকে স্বামী ও তিন মেয়েসহ বাবার বাড়িতে বেড়াতে আসেন। তাদের বড় মেয়ে গ্রামের অন্যদের সঙ্গে দেওনাই নদীতে গোসল করতে নেমে স্রোতে ভেসে যায়। মেয়েটি সাঁতার জানত না বলে জানতে পেরেছি।

তিনি আরও জানান, ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে রংপুর হতে ডুবুরি দল এসে বিকেলে মেয়েটিকে উদ্ধারে নদীতে নামে। তবে বিকেল সাড়ে ৬টা পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি।
 

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর