ব্রেকিং:
মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে প্রথম পর্যায়ে রংপুর বিভাগের আট জেলায় স্বপ্নের নীড় পেল ৯ হাজার ১৯৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবার
  • শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ০৯ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
৭০ হাজার গৃহহীন পরিবারকে পাকা ঘর দিলেন প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গবেষণার ফসল- প্রধানমন্ত্রী আ.লীগের শেকড় অনেক গভীরে প্রোথিত- প্রধানমন্ত্রী ২ কোটি ৩৬ লাখ মানুষকে টেলিমেডিসিন সেবা দিয়েছে সরকার আর্থিক লেনদেনে অনিয়ম ও হয়রানি রোধে চালু হবে আইডিটিপি

জলঢাকায় পুষ্টি কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২০  

নীলফামারীর জলঢাকায় উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে ইউরোপীয়ান ইউনিয়নের অর্থায়নে ও কেয়ার বাংলাদেশ, প্ল্যান বাংলাদেশ এর কারিগরি সহযোগিতায় এবং ইএসডিও কর্তৃক বাস্তবায়িত জয়েন্ট এ্যাকশন ফর নিউট্রেশন আউটকাম (জানো) প্রকল্পের সহায়তায় এ সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভ‚মি) সিফাত মোঃ ইশতিয়াক ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আবু হাসান মোঃ রেজওয়ানুল কবীর, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু তাহের, মেডিকেল অফিসার ডাঃ শরিফুজ্জামান তুহিন, জানো প্রকল্পের সহকারি প্রজেক্ট ম্যানেজার পোরসিয়া রহমান ও জানো প্রকল্পের ফিল্ড অফিসার খুরশিদা রহমান সহ ইউপি চেয়ারম্যানগণ, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও পুষ্টি কমিটির সদস্যগন। 

এসময় ইউএনও জানো প্রকল্প থেকে করোনা ভাইরাস নিয়ে সচেতনতা বাড়ানোর জন্য প্রতিটি ইউনিয়নে মাইকিং ও ধর্মীয় প্রতিষ্ঠানে লিফলেট বিতরণের আহবান জানান। এছাড়াও মা ও শিশুর যেন পুষ্টিকর খাবারের অভাব না হয় সে বিষয়ে সকলকে সজাগ থাকতে বলেন তিনি। উপজেলাবাসীকে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান। 

আলোচনা শেষে গোলমুন্ডা উচ্চ বিদ্যালয়ে জানো প্রকল্পের আওতায় শিক্ষা উপকরণ বিতরন করা হয়।