সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

সর্বশেষ:
বাংলাদেশের উন্নয়ন সরেজমিন পরিদর্শনে আজ রোববার ঢাকায় আসছেন নিউইয়র্ক সিটির পাঁচ সিনেটর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে কাজ করতে তরুণ সমাজসহ সবার প্রতি আহ্বান জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ জাপান ও সিঙ্গাপুরে আট দিনের সরকারি সফরে আজ রোববার ঢাকা ত্যাগ করবেন রোনালদোর গোলে জুভেন্টাসের জয় সৌম্যের ফিফটিতে রাজশাহী বিভাগের বিরুদ্ধে খুলনার সহজ জয়
২০২

জলঢাকায় ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৯  

নীলফামারীর জলঢাকায় ৫২ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) নীলফামারী ক্যাম্পের অভিযানিক দল।

বুধবার (২০ ফেব্রুয়ারি) রাতে জলঢাকা উপজেলার শহরের মাইক্রো স্ট্যান্ড এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফেন্সিডিল ও মাদক বিক্রির টাকাসহ তাদের আটক করা হয়।

আটকরা হলো, জলঢাকা উপজেলার ডাউয়াবাড়ি ইউনিয়নের হলদিবাড়ি এলাকার মৃত. মোহাম্মদ আলীর ছেলে এনামুল হক (২০) ও মতিয়ার রহমানের ছেলে মাহাবুল (৩৩)।

এ ঘটনায় র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্প ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২(সিপিসি-২) এর উপ-সহকারী পরিচালক শাহ আলম বাদী হয়ে জলঢাকা থানায় একটি মামলা করেছেন।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব নীলফামারী ক্যাম্প অধিনায়ক(ভারপ্রাপ্ত) ও সহকারী পুলিশ সুপার নাজমুস সাকিব বলেন, আটক দুই ব্যক্তি চিহিৃত মাদক ব্যবসায়ী। তাদের রাতেই জলঢাকা থানায় হস্তান্তর করা হয়েছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর