ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ২৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ হাজার ৭২৩ জনে। এছাড়া নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরো ১ হাজার ৫৪৫ জনের দেহে। এখন পর্যন্ত দেশে মোট শনাক্ত হলো ৩ লাখ ৯৩ হাজার ১৩১ জন করোনা রোগী। দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ১১ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৫৫৭ জনে। বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৬ ১৪২৭

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণসহ মজবুত করে তৈরির নির্দেশ প্রধানমন্ত্রীর রংপুরে তিন ইউপিতে চেয়ারম্যান পদে সাবেকরাই ফের নির্বাচিত নির্বাচনে ব্যর্থতার জন্য বিএনপি নেতাদের পদত্যাগ করা উচিত: কাদের হাতীবান্ধার দুই ইউপিতে নৌকা নিয়ে `বাবার চেয়ারে` বসলেন ছেলে নেতা-কর্মীদের সঙ্গে নিয়মিত সাক্ষাৎ করেও খালেদার গৃহবন্দির অভিযোগ!

জলঢাকায় শিশু ও নারী উন্নয়নে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২০  

নীলফামারীর জলঢাকা উপজেলায় শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ পর্যায়)" শীর্ষক প্রকল্পের আওতায় নেতৃস্থানীয় ব্যাক্তিবর্গের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার(২৯ সেপ্টেম্বর/২০২০) দুপুরে উপজেলা পরিষদ হলরুমে জেলা তথ্য অফিসার (রুটিন দায়িত্ব) প্রকাশ চন্দ্র রায়ের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর। 


কর্মশালায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হাসান মোঃ রেজওয়ানুল কবীর, সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু প্রমুখ।

সুত্র মতে, বর্তমান সরকার শিশু ও নারী উন্নয়নে ব্যাপক কর্মসুচি গ্রহন  করছে। এছাড়াও গ্রামীণ নারীদের উন্নয়নে সরকার ১০ টি বিশেষ উদ্দ্যোগ গ্রহন করেছে। যার মাধ্যমে নারীরা নিজেই স্বাবলম্বী হয়ে উঠছে।

জেলা তথ্য অফিসের আয়োজনে অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, ইমাম, পুরোহিত, শিক্ষক, সাংবাদিক ও এনজিও প্রতিনিধিগন অংশগ্রহণ করে।