সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯   পৌষ ১ ১৪২৬   ১৮ রবিউস সানি ১৪৪১

৩৭

জলঢাকা থানার গেট হতে চার্জার ভ্যান চুরি!

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  

নীলফামারীর জলঢাকা থানার প্রবেশদারের সিসি ক্যামেরায় স্পষ্ট দেখা যাচ্ছে চার্জার ভ্যানগাড়ীরা চুরি হয়ে যাচ্ছে। কেউ কিছু বুঝার আগেই চার্জার ভ্যানটি নিয়ে উধাও চোর। সোমবার(২৮ অক্টোবর) দিনে দুপুরে এমন ঘটনা চা ল্যের সৃস্টি করেছে। আয়ের একমাত্র পথ চার্জার ভ্যানটি চুরি হওয়ায় দিশেহারা হয়ে পড়েছে চার্জার ভ্যাটির মালিক ও চালক মাহাবুল ইসলাম(১৮)। সে নীলফামারীর ডিমলা উপজেলার ঝুনাগাছচাঁপানী ইউনিয়নের উত্তর সোনাখুলি গ্রামের নুরজামানের ছেলে।

ভ্যান চালক মাহাবুল ইসলাম জানান, দুপুর ১২টার দিকে চাঁপানী বাজার থেকে অপরিচিত এক ব্যক্তি জলঢাকা থানায় তার আটককৃত শ্যালককে দেখতে আসেন। কিছুক্ষন দেরী করে ওই ব্যাক্তি পুনরায় ফিরবেন। তাই ভ্যানটি থানার গেটের ভিতরে বাগানের কাছে রেখে নাস্তা খাওয়ার জন্য বাহিরে যায় ভ্যান চালক মাহাবুল। ফিরে এসে দেখেন তার চার্জার ভ্যান নাই। অনেক খোঁজাখুজি করে ভ্যান না পেয়ে সে ছুটে যায় জলঢাকা থানার ওসি কাছে। তাৎক্ষনিক ভাবে পুলিশ সিসি ক্যামেরা ফুটেজ চালিয়ে চার্জার ভ্যানটি চুরি হবার দৃশ্য দেখতে পায়। 

বিষয়টি স্বীকার করে থানা অফিসার ইনচার্জ(ওসি) মোস্তাফিজার রহমান বলেন, সন্দেহজনকভাবে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত চার্জার ভ্যানটি উদ্ধার করা সম্ভব হয়নি। 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর