সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

সর্বশেষ:
বাংলাদেশের উন্নয়ন সরেজমিন পরিদর্শনে আজ রোববার ঢাকায় আসছেন নিউইয়র্ক সিটির পাঁচ সিনেটর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে কাজ করতে তরুণ সমাজসহ সবার প্রতি আহ্বান জানিয়েছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ জাপান ও সিঙ্গাপুরে আট দিনের সরকারি সফরে আজ রোববার ঢাকা ত্যাগ করবেন রোনালদোর গোলে জুভেন্টাসের জয় সৌম্যের ফিফটিতে রাজশাহী বিভাগের বিরুদ্ধে খুলনার সহজ জয়
১৫০

জলঢাকা-রংপুর মহাসড়কে দুর্ঘটনায় পুত্রের মৃত্যু, বাবা আহত

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

নীলফামারীর কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় রতন কুমার রায় (২৫) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার বাবা শংকর চন্দ্র রায়।

জানা যায়, বাবা ও ছেলে জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের চ্যাঙমারী গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার বিকেলে জলঢাকা-রংপুর মহাসড়কের রণচন্ডি ইউনিয়নের উত্তরপাড়া কমিউনিটি ক্লিনিক নামক স্থানে রংপুরের সেন্ট্রাল হাসপাতালের একটি এ্যাম্বুলেন্সের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে মারাত্মক আহত হন রতন ও তার বাবা শংকর।
এ সময় তাদের উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান রতন। আহত বাবাকে রংপুর মেডিক্যালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন-অর রশিদ বলেন, ‘দুর্ঘটনায় আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মোটরসাইকেল চালক রতন কুমার রায়ের মৃত্যু হয়। একই সাইকেলে থাকা বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর