ব্রেকিং:
দেশের আকাশে পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। সে অনুযায়ী আগামীকাল সোমবার পালিত হবে মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মফিজ উদ্দিন (৬৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো এক হাজার ৫৩২ জনকে শনাক্ত করা হয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২৮ জন। কুড়িগ্রামে পৌরসভার উদ্যোগে ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর ব্যক্তি উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দিনাজপুরের পার্বতীপুরে থাপ্পড় দিয়ে মানসিক প্রতিবন্ধীর চারটি দাঁত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের জন্য দুইটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। রোববার কলকাতার বাংলাদেশের ডেপুটি হাইকমিশন থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আরো একমাস সময় বাড়লো জরিমানা ছাড়া বিদ্যুৎ বিল পরিশোধের প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন আজ সাধারণ ছুটি বাড়বে কি-না সেই সিদ্ধান্ত জানা যাবে ঈদের পর কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে ২৮০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবার করোনার জিনোম সিকোয়েন্সিং করলেন ঢাবির গবেষকরা
৭৪

জাগরণী ক্লাবের কমিটি গঠন বিষয়ে দিনাজপুরে এলাকাবাসীর আলোচনা সভা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

দিনাজপুরের পাটুয়াপাড়া এলাকার ঐতিহ্যবাহী জাগরণী ক্লাব’র কমিটি গঠন উপলক্ষে এলাকাবাসীর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ মাগরিব পাটুয়াপাড়া ঈদগাহ্ মাঠে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ক্লাবের সাবেক সহ-সভাপতি মনজুর আহমেদ জুয়েল। আলোচনা সভায় বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মীর মাহবুব আলী, ক্রিসেন্ট কিন্ডার গার্টেন স্কুলের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ দুলাল, বেতার ও টিভি শিল্পী ক্লাবের সাবেক সাংস্কৃতিক সম্পাদক মো. আবু সাঈদ, দিনাজপুর পৌরসভার সাবেক কাউন্সিলর ও পাটুয়াপাড়া ঈদগাহ্ মাঠের কোষাধ্যক্ষ মো. রায়হান আলী খান তাজ, উদীয়মান সমাজসেবক মীর শাহনেওয়াজ আলী হ্যাপি ও অনুষ্ঠান সঞ্চালনা করেন তরুন সমাজসেবক মো. সাখাওয়াত হোসেন বাপ্পী।
অনুষ্ঠানে আলহাজ্ব শরীফ উদ্দীন শরীফ, ওয়াজিফা সামাদ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোসাদ্দেক হোসেন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম বাবু, ক্লাবের সাবেক দ্পর সম্পাদক মো. মহসিন আলীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও তরুণ সমাজ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, ২০০৬-২০০৭ সালে জাগরণী ক্লাবের নির্বাচন হওয়ার পর অদ্যাবধি কোন নির্বাচন হয়নি। ফলে পুরাতন কমিটি দিয়েই ক্লাবের কার্যক্রম চলছিল। ইতিমধ্যে একাধিকবার ক্লাবের সাধারণ সম্পাদক নতুন কমিটি গঠনের লক্ষ্যে নির্বাচনের জন্য বলা হলেও কোন ব্যবস্থা গ্রহণ করেননি। ফলে ইতিমধ্যেই ক্লাবের ১৪-১৫ জন সদস্য লিখিতভাবে বর্তমান কমিটির প্রতি অনাস্থা জ্ঞাপন করেন। ফলশ্রুতিতে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় বক্তারা জাগরণী ক্লাব পরিচালনার জন্য অতি দ্রুত একটি গ্রহণযোগ্য নির্বাচনের ব্যবস্থা করতে এলাকাবাসী ও ক্লাবের সদস্যদের আহবান জানান।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর