ব্রেকিং:
বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ই-পাসপোর্ট বিতরণ কর্মসূচির উদ্বেধন করলেন প্রধানমন্ত্রী। ভারতে বিতর্কিত সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) বাতিল করার জন্য করা ১৪৪টি মামলার শুনানি চলছে দেশটির সুপ্রিমকোর্টে।

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

৪৩৪

জাতীয় পার্টির মনোয়ন ফরম বিতরণ শুরু ১১ই নভেম্বর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৮  

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন ফরম বিতরণ শুরু হবে ১১ নভেম্বর শুরু হয়ে চলবে ১৫ নভেম্বর পর্যন্ত।

১১ নভেম্বর সকাল ১০টায় গুলশানের ইমানুয়েলস কনভেনশন সেন্টারে মনোনয়ন প্রত্যাশীদের জন্য ফরম বিতরণ কার্যক্রম উদ্বোধন করবেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি নিজে প্রথম ফরম সংগ্রহের মাধ্যমে আবেদনপত্র বিতরণ কর্মসূচির সূচনা করবেন। এসময় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, কো- চেয়ারম্যান জি.এম. কাদের এবং মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদর উপস্থিত থাকবেন।

উদ্বোধনী দিন বিকেল ৫টা পর্যন্ত চলবে বিতরণ কার্যক্রম। পরদিন থেকে ১৪ নভেম্বর পর্যন্ত জাপা চেয়ারম্যানের বনানীর কার্যালয়ে প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আবেদন ফরম বিতরণ করা হবে। প্রতি আবেদনে দলীয় তহবিলে ৩০ হাজার টাকা জমা দেয়ার নির্দেশনা দেয়া হয়েছে।

ফরম জমা দিতে হবে ১৫ নভেম্বরের মধ্যে। কেন্দ্রীয় নেতাদের (প্রেসিডিয়াম থেকে কেন্দ্রীয় সদস্য পর্যন্ত) মনোনয়ন ফরম সংগ্রহের আগে পার্টির মাসিক বকেয়া চাঁদা পরিশোধ করতে হবে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর