ব্রেকিং:
রাজবাড়ীর পাংশায় আন্তনগর মধুমতি এক্সপ্রেসে পাথর নিক্ষেপ করেছে বখাটেরা। এতে এক যাত্রী আহত হয়েছেন। ত্রাণ প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকা প্রতিনিধি দলের সাক্ষাৎ পদ্মাসেতুর রেল রুটও যুক্ত হচ্ছে ট্রান্স-এশিয়ান নেটওয়ার্কে মাগুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত পঞ্চগড় বোদা উপজেলায় মাইক্রোবাস ও দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত দলের সদস্যকে আটক করেছে পুলিশ।

বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
শুকনো মৌসুমে কুড়িগ্রামের ধরলা নদীর ভাঙন শুরু হওয়ায় আতঙ্কিত হয়ে পড়ছেন তিন গ্রামের মানুষ। সোলাইমানির হত্যাকাণ্ডে আন্তর্জাতিক আইন লঙ্ঘিত হয়েছে : জাতিসংঘ বিএনপির রাজনীতি খালেদার অসুস্থতার মধ্যে আটকে আছে: তথ্যমন্ত্রী প্রস্তুতি ম্যাচে কাল মুখোমুখি বাংলাদেশ-পাকিস্তান কুড়িগ্রামে চুরি করে সিসি ক্যামেরায় ধরা খেল পুলিশ ফেনীতে স্থায়ী শহীদ মিনার পেল মাদরাসা শিক্ষার্থীরা
১৯৩

জাতীয় মহিলা রাগবিতে চ্যাম্পিয়ন ঠাকুরগাঁও

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২০  

বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের ব্যবস্থাপনায় আয়োজিত ‘মার্সেল এয়ার কন্ডিশনার চতুর্থ জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতা-২০২০’ এ চ্যাম্পিয়ন হয়েছে ঠাকুরগাঁও জেলা। সোমবার সকালে পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে ঠাকুরগাঁও জেলা ১৫-৫ পয়েন্টে টাঙ্গাইল জেলাকে হারিয়ে দ্বিতীয়বারের মতো শিরোপা জিতে নেয়। আর প্রথমবার অংশ নিয়েই টাঙ্গাইল জেলা হয় রানার্স-আপ।

ফাইনাল শেষে পুরস্কার বিতরণ করেন বিশিষ্ট ক্রীড়াবিদ আলহাজ্ব ফরিদা আক্তার বেগম।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়ন সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ন সাধারণ সম্পাদক সাঈদ আহমেদসহ অন্যান্যরা।

তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে ঢাকা জেলা ২৫-০০ পয়েন্টে নড়াইল জেলা দলকে হারিয়ে তৃতীয় হয়। প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন টাঙ্গাইলের আলিসা রহমান। চ্যাম্পিয়ন, রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেয়া হয়। 

এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড়কেও পুরস্কৃত করে ওয়ালটন।
তিনদিন ব্যাপী এবারের এই প্রতিযোগিতায় ১৬টি দলকে চারটি গ্রুপে ভাগ করে গ্রুপ পর্বের খেলা অনুষ্ঠিত হয়। চার গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে উঠে। সেখান থেকে দুটি দল উঠে ফাইনালে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার ছিল পোর্টাল রাইজিংবিডি.কম।