ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচ হাজার ৭ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার ৫৫৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। দিনাজপুরে গত ২৪ ঘন্টায় ৯ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩২৮ জনে। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৭ ১৪২৭

  • || ০৫ সফর ১৪৪২

সর্বশেষ:
রংপুরের বহুল আলোচিত দুই বোন হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ খালিদ মাহমুদ চৌধুরীর রোগমুক্তি কামনায় বীরগঞ্জে দোয়া মাহফিল নীলফামারীতে কাঁটাতার কেটে চিলাহাটি-হলদিবাড়ি জুড়ছে রেল লাইন কুড়িগ্রামে হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড র‌্যাবের অভিযানে নীলফামারীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
২৫৫

জাতীয় মহিলা রাগবিতে চ্যাম্পিয়ন ঠাকুরগাঁও

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২০  

বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়নের ব্যবস্থাপনায় আয়োজিত ‘মার্সেল এয়ার কন্ডিশনার চতুর্থ জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতা-২০২০’ এ চ্যাম্পিয়ন হয়েছে ঠাকুরগাঁও জেলা। সোমবার সকালে পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে ঠাকুরগাঁও জেলা ১৫-৫ পয়েন্টে টাঙ্গাইল জেলাকে হারিয়ে দ্বিতীয়বারের মতো শিরোপা জিতে নেয়। আর প্রথমবার অংশ নিয়েই টাঙ্গাইল জেলা হয় রানার্স-আপ।

ফাইনাল শেষে পুরস্কার বিতরণ করেন বিশিষ্ট ক্রীড়াবিদ আলহাজ্ব ফরিদা আক্তার বেগম।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়ন সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ন সাধারণ সম্পাদক সাঈদ আহমেদসহ অন্যান্যরা।

তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে ঢাকা জেলা ২৫-০০ পয়েন্টে নড়াইল জেলা দলকে হারিয়ে তৃতীয় হয়। প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন টাঙ্গাইলের আলিসা রহমান। চ্যাম্পিয়ন, রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেয়া হয়। 

এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড়কেও পুরস্কৃত করে ওয়ালটন।
তিনদিন ব্যাপী এবারের এই প্রতিযোগিতায় ১৬টি দলকে চারটি গ্রুপে ভাগ করে গ্রুপ পর্বের খেলা অনুষ্ঠিত হয়। চার গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে উঠে। সেখান থেকে দুটি দল উঠে ফাইনালে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার ছিল পোর্টাল রাইজিংবিডি.কম।

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর