• শনিবার   ০৮ মে ২০২১ ||

  • বৈশাখ ২৪ ১৪২৮

  • || ২৪ রমজান ১৪৪২

সর্বশেষ:
আজ শেখ হাসিনার দেশে ফেরার দিন দেশে ৯০০ টন অক্সিজেন মজুদ আছে- স্বাস্থ্যমন্ত্রী খানসামায় করোনায় কর্মহীন ৩ হাজার পরিবারকে সহযোগিতা বালু উত্তোলনের ঘটনায় ১২ জনের বিরুদ্ধে মামলা কুড়িগ্রামে পরিবহণ শ্রমিকরা পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার

জামায়াত-বিএনপি-হেফাজত মুদ্রার এপিঠ-ওপিঠ: নাছিম 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ এপ্রিল ২০২১  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, জামায়াত, বিএনপি ও হেফাজতে ইসলাম একই মুদ্রার এপিঠ-ওপিঠ। তারা বাংলাদেশের জাতীয় পতাকা ও জাতীয় সংগীত, স্বাধীনতাবিরোধী। এরা দেশটাকে পাকিস্তান বানাতে চায়। এজন্য এদের রুখে দিতে হবে।

মঙ্গলবার করোনা মোকাবিলায় স্বেচ্ছাসেবকলীগের ফ্রি অক্সিজেন সার্ভিস উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামায়াত-হেফাজত একসঙ্গে হয়ে দানবীয় কায়দায় হাঙ্গামা করতে চায়। এরা বাংলাদেশকে সন্ত্রাসী রাষ্ট্রের তকমা দিতে চায়। এজন্য মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সব শক্তিকে ঐক্যবদ্ধভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, কেউ ধর্মকে ঢাল করে সন্ত্রাসী কর্মকাণ্ড করতে পারবে না। সন্ত্রাসীদের বিরুদ্ধে সরকার অবস্থান নিয়েছে। তাদের বিরুদ্ধে আইননুসারে ব্যবস্থা নেয়া হচ্ছে। বাংলাদেশে ধর্মনিরপেক্ষ নীতি থাকবে। দেশের মানুষকে নিয়ে শেখ হাসিনা সরকার ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়নে কাজ করে যাবে।

বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ একটি মানবিক সংগঠন। রাজনৈতিক কার্যক্রমের পাশাপাশি মানবিক কাজ স্বেচ্ছাসেবকলীগ সবসময় প্রাধান্য দিয়ে থাকে। আগে স্বেচ্ছাসেবক লীগের ১০টি ফ্রি অ্যাম্বুলেন্স ও দুটি লাশবাহী অ্যাম্বুলেন্স দিয়েছে। এছাড়া ৪৩ জন চিকিৎসকের সমন্বয়ে ২৪ ঘণ্টা টেলিমেডিসিন সার্ভিস দিচ্ছে। প্রয়োজনে এসব সেবার পরিধি আরো বাড়ানো হবে। আজ ফ্রি অক্সিজেন সার্ভিসের মাধ্যমে বিপদগ্রস্ত মানুষের পাশে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ যেভাবে দাঁড়াচ্ছে এটি অত্যন্ত মহৎ উদ্যোগ।

যেকেউ ০৯৬১১৯৯৭৭৭ হটলাইন নম্বরে ফোন করলে স্বেচ্ছাসেবকলীগ ফ্রি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করতে পারবে।

স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় ফ্রি অক্সিজেন সার্ভিসের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক ও কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান, দফতর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল, সদস্য জাহাঙ্গীর হোসেন বাবরসহ স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় ও মহানগরের নেতারা।