ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে

জীবনের প্রথম ছবিতেই খোলামেলা দৃশ্যে পাখি 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

‘বোঝেনা সে বোঝেনা’ টেলিভিশন ধারাবাহিকের ‘পাখি’ চরিত্রের মাধ্যমে দুই বাংলায় জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেত্রী মধুমিতা সরকার। ছোট পর্দায় পেরিয়ে এবার বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে তার। তার অভিনীত মুক্তির প্রতিক্ষীত থাকা এ ছবির নাম ‘লাভ আজ কাল পরশু’। এ ছবির গান-ট্রেলারে বেশ খোলামেলা দৃশ্যে দেখা গেছে মধুমিতাকে। 
ক্যারিয়ারে প্রথম ছবিতেই প্রেম যৌনতার মতো দৃশ্যে অভিনয়। এসব নিয়ে অকপটেই কথা বলেছেন তিনি। তিনি মনে করেন, ২০২০ সালে দাঁড়িয়ে প্রেমের ছবিতে কোনো যৌনতা থাকবে না এটা আশা করাটাই ভুল।

মধুমিতা বলেন, আপনি ভাবুন, প্রাপ্তবয়স্ক ছেলেমেয়ে যদি বন্ধু হয়, তারা একান্তে কোনো জায়গায় তিন-চার ঘণ্টা সময় কাটাতে পারে, তা হলে তারা কিস করবে না? আমরা বাঙালিরা সব করবো। ইংরেজি ছবিতে অবাধ যৌন দৃশ্য দেখবো। বিদেশিদের অজস্র বার চুমু খেতে দেখবো। এখন এখানেও পার্কে আমরা তরুণ-তরুণীকে চুমু খেতে দেখি। কিন্তু সেটা বাংলা ছবিতে দেখতে পেলেই একেবারে রে রে করে উঠবো! 

তিনি প্রশ্ন রেখে বলেন, এ রকম আর কতো দিন চলবে বলুন তো? আসলে প্রপার সেক্স এডুকেশনের অভাব। আমি অস্ট্রেলিয়াতে তো যা খুশি পরে ঘুরে বেড়াতে পারি। কিন্তু যেই এখানে আসি আমাকে দেখতে ভালো লাগলেও সব রকমের পোশাক পরতে পারি না।

অভিনেত্রী বলেন, পড়তে পড়তেই এ ছবির চিত্রনাট্যের লোভে পড়ে যাই। প্রথমে ভেবেছিলাম কিসের দৃশ্যটা কেমন হবে? কিন্তু দেখলাম, শুট করতে করতে জাস্ট হয়ে গেল। অন্য আর একটা দৃশ্যের মতোই।

মধুমিতা বলেন, ধারাবাহিক ছাড়া তো আমি আর কিছু করিনি। আজও লোকে আমায় ‘বোঝে না সে বোঝে না’-র ‘পাখি’ বলে জানে। সেই ‘কেয়ার করি না’ থেকেই লোকে আমায় ভালোবাসে। ‘কুসুমদোলা’-র ইমনকে নিয়ে লোকে আজও পাগল। আশা করবো ছবিটা দর্শক আপন করে নেবেন।

আসছে ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে পশ্চিমবঙ্গে ‘লাভ আজ কাল পরশু’ ছবিটি মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন প্রতীম ডি দাশগুপ্ত। ছবিতে তার বিপরীতে আছেন অর্জুন চক্রবর্তী।