ব্রেকিং:
অর্থনীতিতে যৌথভাবে নোবেল পুরস্কার জিতেছেন - ভারতের অভিজিত ব্যানার্জি, ইস্থার ডাফলো এবং মাইকেল ক্রেমার জেএসসি ও জেডিসি পরীক্ষার কারণে ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি দেশের আটটি উপজেলা পরিষদ, দু’টি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

সর্বশেষ:
যারা বিএনপি জামায়াতকে দলে ঢুকিয়েছেন আর যারা ঢুকে পড়েছে তাদের খুজে ঝেটিয়ে বের করে দিতে হবে - রংপুরে জাহাঙ্গীর কবীর নানক ঠাকুরগাঁওয়ে ঘুষের টাকাসহ আঞ্চলিক পাসপোর্ট দফতরের অফিস সহায়ককে আটক করেছে দুদক রাজধানীতে পুলিশের ওপর বোমা হামলার ঘটনায় জড়িত নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার শিক্ষার্থীদের দাবি পূরণে কাজ করছি: বুয়েট ভিসি জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ড শেষে ড্র করেছে ঢাকা ও রাজশাহী আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ ও ভারতের অনুর্ধ্ব-১৫ কিশোরীরা।

জুটি বাঁধছেন সিয়াম-মিম

প্রকাশিত: ১ অক্টোবর ২০১৯  

এ সময়ের আলোচিত নির্মাতা রায়হান রাফি সীমান্তবর্তী অঞ্চলের একটি বাস্তব ঘটনা নিয়ে নতুন ছবি নির্মাণ করতে যাচ্ছেন। এ ছবিতে প্রথমবারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম ও সিয়াম আহমেদ। রোববার রাতে মিম ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। সিয়ামের সঙ্গে আলোচনা হয়েছে, এখনো চুক্তি হয়নি।

ছবির পরিচালক রায়হান রাফি বলেন, ছবির চিত্রনাট্য চূড়ান্ত হয়েছে, কিন্তু এখনো ছবির নাম ঠিক হয়নি। সিয়াম চিত্রনাট্যটি পড়ে কাজ করার ব্যাপারে মত দিয়েছেন। আগামী দু-এক দিনের মধ্যে চুক্তি হয়ে যাবে। সবকিছু ঠিকঠাক থাকলে ২৬ অক্টোবর থেকে ছবির শুটিং শুরু হবে।

‘পোড়ামন ২’ ও ‘দহন’ খ্যাত এ নির্মাতা সেপ্টেম্বর মাসের শেষ দিকে ‘পরান’ ছবির শুটিং শেষ করেছেন। এ ছবির নায়িকার ভুমিকায় অভিনয় করেছেন মিম। এতে তার বিপরীতে ছিলেন দুই নায়ক ইয়াশ রোহান ও শরিফুল রাজ।

রাফির নতুন ছবিতে চুক্তির বিষয়টি নিশ্চিত করে মিম বলেন, গত রোববার রাতে ছবিটিতে অভিনয়ের জন্য চুক্তি করেছি। রাফির পরিচালনায় প্রথম সিনেমা ‘পরান’র কাজ এরই মধ্যে শেষ হয়েছে। দারুণ অভিজ্ঞতা হয়েছে। নতুন ছবিটিও আশা করছি ভালোভাবে শেষ করতে পারবো।

সিয়াম বলেন, ছবিটির গল্প শুনেছি। তবে এখনো চুক্তিবদ্ধ হননি। ছবিটিতে আমার চরিত্রটি ঠিকঠাক বুঝে নিচ্ছি। আলোচনা মোটামুটি চূড়ান্ত। হয়তো এর মধ্যে চুক্তি করে ফেলব। এর আগে রায়হান রাফির দুটি ছবিতে অভিনয় করেছি। দুটি ছবিই দর্শক ভালোভাবে নিয়েছেন। আশা করছি এবারো ভালো কিছু হবে।

এদিকে শুক্রবার ৪২ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে মিম অভিনীত ছবি ‘সাপলুডু’। গোলাম সোহরাব দোদুল পরিচালিত বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবিটিতে মিমের বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। ছবিটিতে মিমের অভিনয় দর্শক মহলে বেশ প্রশংসিত হচ্ছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –