ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো দুই হাজার ৫২৩ জনকে শনাক্ত করা হয়েছে। যা একদিনের আক্রান্তের পরিসংখ্যানে সর্বোচ্চ। এ নিয়ে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ৪২ হাজার ৮৪৪ জনে দাঁড়িয়েছে।
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
রোববার থেকে গণপরিবহন চালুর প্রস্তুতি নিচ্ছে মালিক-শ্রমিকরা লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যার ঘটনায় পররাষ্ট্রমন্ত্রীর দুঃখ প্রকাশ টেকনিশিয়ানসহ আরো ৫ হাজার চিকিৎসক নিয়োগ দেবে সরকার ঢাবি ছাত্রলীগ নেতার ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রংপুরে দোয়া মাহফিল মানবিকতার উজ্জল দৃষ্টান্ত সৃষ্টি করলেন লালমনিরহাটের এসপি আবিদা
৭৫

টিয়া পাখিকে মেরে ফেলল কুকুর, অভিমানে বাবা-ছেলের বিষপান!

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০১৯  

লালমনিরহাটে একটি পোষা টিয়া পাখিকে কুকুরে মেরে ফেলায় বাবা-ছেলে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছেন।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার বড়খাতা ইউনিয়নের দোলাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে আশঙ্কাজনক অবস্থায় বাবা-ছেলেকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় বিষপান করা ব্যক্তিরা হলেন- হাতীবান্ধার দোলাপাড়া গ্রামের আবুল হোসেন (৭০) ও তার ছেলে রবিউল ইসলাম (২৫) ।

প্রতিবেশীরা জানায়, বাড়িতে একটি টিয়া পাখি পোষতেন আবুল হোসেন। ওই পাখিটি শুক্রবার বিকেলে খাঁচা থেকে ছেড়ে দিয়ে ছেলে রবিউল ইসলাম বাড়ির বাইরে যান। পরে পাখিটি উঠানে ছুটোছুটি করলে একটি কুকুর মেরে ফেলে। ফিরে এসে পোষা প্রিয় টিয়া পাখির মরদেহ দেখে রবিউল তার মায়ের সঙ্গে ঝগড়ায় জড়ান।

এতে মায়ের সঙ্গে অভিমান করে রবিউল ইসলাম বিষপান করেন। ছেলেকে বিষপান করতে দেখে রবিউলের বাবা আবুল হোসেনও বিষপান করেন।

পরে স্থানীয়দের সহায়তায় পরিবারের লোকজন বাবা-ছেলেকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ প্রসঙ্গে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রমজান আলী জানান, বাবা ছেলে দুজনই আশঙ্কামুক্ত। তবে তাদের সুস্থ হতে কিছুটা সময় লাগবে।

জনদূর্ভোগ বিভাগের পাঠকপ্রিয় খবর