রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
এই মুহূর্তে পেঁয়াজ আমদানিতে কোনো আমদানি শুল্ক দিতে হবে না, অর্থসহ যেকোনো ধরণের সহায়তা দিতে প্রস্তুত সরকার - অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল গাইবান্ধায় আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করা গৃহবধুর ঢামেকে মৃত্যু রাবি শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ বিদেশ থেকে শ্রমিকরা লাশ হয়ে ফিরুক চায় না সরকার: পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নেপালে ৪ দিনের রাষ্ট্রীয় সফর শেষে শুক্রবার সন্ধ্যায় দেশে ফিরেছেন সোহরাওয়ার্দী উদ্যানে সেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনে বক্তব্য রাখছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
১৬

টি-টেন’র উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন শাকিব খান

প্রকাশিত: ২ নভেম্বর ২০১৯  

ঢালিউডের সুপারস্টার শাকিব খান। তার ঝুলিতে রয়েছে অনেক ব্যবসা সফল সিনেমা। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের মাটিতে তিনি এখন পরিচিত মুখ। আর তাই এবার ক্রিকেটের নতুন ফরম্যাট ‘টি-টেন’ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে আবুধাবিতে পারফর্ম করবেন ঢাকাই ছবির শীর্ষ এ নায়ক। 

বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে শাকিব খান নিজেই এ তথ্য নিশ্চিত।

উদ্বোধনী অনুষ্ঠানে শাকিবের সঙ্গে মঞ্চ মাতানোর কথা রয়েছে বলিউডে দিলবার কন্যা খ্যাত নোরা ফাতেহির। এছাড়াও অনুষ্ঠানে থাকবেন পাকিস্তানের আতিফ আসলাম। আরো দেখা যাবে প্রভাতী নায়ার ও হুসাইন খাজারওয়ালাকে।

উল্লেখ্য, ‘টি-টেন’ টুর্নামেন্টে খেলছে বাংলাদেশের একটি দল। নাম ‘বাংলা টাইগার্স’। দলটির মালিক ইয়াসিন চৌধুরী ও সিরাজউদ্দিন আলম।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –