ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে
১০৩

টেলিভিশন দেখতে নিষেধ, প্রাণ দিলো স্কুলছাত্রী

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০১৯  

নীলফামারীর ডোমারে টেলিভিশন দেখতে নিষেধ করায় এক স্কুলছাত্রী বিষপান করে মারা গেছেন। শুক্রবার রাতে জেলার পৌরসভার ছোটরাউতা গ্রামের সওদাগড় পাড়ায় ঘটনাটি ঘটে। 

মৃত উম্মে কুলছুম ওই পাড়ার মো. সাজ্জু রহমানের মেয়ে। তিনি ডোমার বালিকা বিদ্যা নিকেতন (সরলা) স্কুলের দশম শ্রেণির ছাত্রী ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, রাতে ছোট বোনকে নিয়ে বাড়িতে টেলিভিশন দেখছিলেন কুলছুম। সামনে পরীক্ষা থাকায় মা মেয়েকে টেলিভিশন বন্ধ করে লেখাপড়া করতে বকাঝকা করেন। এতে অভিমান করে ঘরে থাকা ইঁদুর মারার বিষ পান করে। বিষের গন্ধ পেয়ে বাড়ির লোক ঘরে ঢুকেন। এ সময় তার অবস্থা বেগতিক দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে কুলছুম মারা যান। পরে তার মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়। 

এই বিভাগের আরো খবর