ব্রেকিং:
মেডিকেল কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষে এমবিবিএস প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
১৩

ট্রাভেল ব্যাগে গাঁজা নিয়ে যাচ্ছিল ঢাকা, আটক ২

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

তিনটি ট্রাভেল ব্যাগে করে ২৭ কেজি গাঁজা ঢাকা যাওয়ার কথা ছিল। এর আগেই পুলিশের অভিযানে কুমিল্লার দেবিদ্বার থেকে ওই গাঁজাসহ দুই ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে দেবিদ্বার পৌর এলাকার উত্তর পাড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে শুক্রবার সকাল ১০ টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদের কুমিল্লা জেলা হাজতে পাঠানো হয়। 

আটকরা হলেন- ব্রাহ্মনপাড়া উপজেলার নারায়নপুর গ্রামের আব্দুল আজিজ মিয়ার ছেলে মো. আক্তার হোসেন এবং পিরোজপুর জেলার জিয়ানগর উপজেলার লক্ষীদিয়া বারইখালী গ্রামের মো. ছিদ্দিক কাজীর  ছেলে মো. ইমদাদুল হক ওরফে হৃদয়।

আটকরা জানান, ২৭ কেজি গাঁজা ব্রাহ্মণপাড়া সীমান্তবর্তী এলাকা হয়ে ভারত থেকে দেবিদ্বারে এনে মজুদ করেন তারা। পরে ওই গাঁজা তিনটি ট্রাভেল ব্যাগে করে রাজধানীর বিভিন্ন অঞ্চলে পৌঁছে দেয়ার কথা ছিল। 

দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, বিপুল পরিমাণ গাঁজাসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদেরকে কুমিল্লা জেল হাজতে পাঠানো হয়েছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর