ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৩ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
৫০

ট্রাভেল ব্যাগে গাঁজা নিয়ে যাচ্ছিল ঢাকা, আটক ২

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

তিনটি ট্রাভেল ব্যাগে করে ২৭ কেজি গাঁজা ঢাকা যাওয়ার কথা ছিল। এর আগেই পুলিশের অভিযানে কুমিল্লার দেবিদ্বার থেকে ওই গাঁজাসহ দুই ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে দেবিদ্বার পৌর এলাকার উত্তর পাড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে শুক্রবার সকাল ১০ টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাদের কুমিল্লা জেলা হাজতে পাঠানো হয়। 

আটকরা হলেন- ব্রাহ্মনপাড়া উপজেলার নারায়নপুর গ্রামের আব্দুল আজিজ মিয়ার ছেলে মো. আক্তার হোসেন এবং পিরোজপুর জেলার জিয়ানগর উপজেলার লক্ষীদিয়া বারইখালী গ্রামের মো. ছিদ্দিক কাজীর  ছেলে মো. ইমদাদুল হক ওরফে হৃদয়।

আটকরা জানান, ২৭ কেজি গাঁজা ব্রাহ্মণপাড়া সীমান্তবর্তী এলাকা হয়ে ভারত থেকে দেবিদ্বারে এনে মজুদ করেন তারা। পরে ওই গাঁজা তিনটি ট্রাভেল ব্যাগে করে রাজধানীর বিভিন্ন অঞ্চলে পৌঁছে দেয়ার কথা ছিল। 

দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, বিপুল পরিমাণ গাঁজাসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তাদেরকে কুমিল্লা জেল হাজতে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর