ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
পিলখানা বিদ্রোহ আর হত্যাযজ্ঞের ১১ বছর আজ ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সালাম না দেয়ায় সরকারি এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজয়ী আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন হৃদয়কে সম্মানী ভাতা দেয়ার ঘোষণা দিয়েছেন রসিক মেয়র সীমান্তে চোরাচালান রোধে বিজিবিকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির
৫০

ট্রেন থেকে ছিনতাই করে পালানোর সময় ২ কিশোর আটক

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

ঢাকা থেকে পঞ্চগড়গামী ‘পঞ্চগড় এক্সপ্রেস’ থেকে যাত্রীর টাকা ও স্বর্ণালঙ্কারসহ ব্যাগ ছিনতাই করে পালানো সময় দুই কিশোরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে ওই ট্রেনের যাত্রীরা।

রোববার (২২ সেপ্টেম্বর) রেলওয়ে নিরাপত্তা পুলিশের হাতে তাদের তুলে দেওয়া হয়। এর আগে, শনিবার (২১ সেপ্টেম্বর) দিনগত রাতে ওই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আটকরা হলো- সিলেটের শ্রীমঙ্গলের বিরামপুর এলাকার আজাদুর রহমানের ছেলে সাব্বির (১৩), কিশোরগঞ্জের লাইখোলা এলাকার মাহাতাবের ছেলে মামুন (১৪)। 

পুলিশের তত্বাবধানে দুই কিশোরকে প্রথমে পঞ্চগড় মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে ষ্টেশনে নিয়ে আসা হয়েছে বলে জানা গেছে। 

রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, পঞ্চগড়ের বোদা উপজেলার ঝলই শালশিরি এলাকার আনসারুল হক ও তার স্ত্রী তানজিনা বেগম কর্মসূত্রে ঢাকার উত্তরা হাউজ বিল্ডিংয়ে ভাড়া বাসায় থাকেন। ভাতিজির বিয়েতে অংশ নিতে মেয়েকে নিয়ে শনিবার রাতে ওই ট্রেনে করে গ্রামের বাড়ি ফিরছিলেন। পথে বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর কয়েকজন কিশোর তাদের ব্যাগ ছিনতাই করে জানালা দিয়ে ফেলে দেয়। এসময় ট্রেনের যাত্রীরা দু’জনকে আটক করলেও চক্রের বাকিরা ঝাপিয়ে পড়ে ব্যাগ নিয়ে পালিয়ে যায়। ওই ব্যাগে ভাতিজির জন্য কেনা ৫ ভরি স্বর্ণের অলঙ্কার, একটি মোবাইল ফোন ও ৪০ হাজার টাকা ছিল বলে জানা গেছে।

রেলওয়ে নিরাপত্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শেখ তায়েবুল ইসলাম জানান, আটক দুই কিশোরকে জিজ্ঞাসাবাদে তারা জানায়, এয়ারপোর্ট এলাকায় তাদের ১৫/২০ জনের একটি গ্যাং রয়েছে। ওই এলাকার রুমি নামের এক নারী তাদের নিয়ন্ত্রণ করেন। প্রায়ই তাদের ছিনতাইয়ের ট্রেনিং দেওয়া হয়। আটক কিশোরদের পার্বতীপুর রেলওয়ে থানায় পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই থানায় ছিনতাইয়ের মামলা হবে।

এই বিভাগের আরো খবর