ব্রেকিং:
মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
১২

ট্রেন থেকে ছিনতাই করে পালানোর সময় ২ কিশোর আটক

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

ঢাকা থেকে পঞ্চগড়গামী ‘পঞ্চগড় এক্সপ্রেস’ থেকে যাত্রীর টাকা ও স্বর্ণালঙ্কারসহ ব্যাগ ছিনতাই করে পালানো সময় দুই কিশোরকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে ওই ট্রেনের যাত্রীরা।

রোববার (২২ সেপ্টেম্বর) রেলওয়ে নিরাপত্তা পুলিশের হাতে তাদের তুলে দেওয়া হয়। এর আগে, শনিবার (২১ সেপ্টেম্বর) দিনগত রাতে ওই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আটকরা হলো- সিলেটের শ্রীমঙ্গলের বিরামপুর এলাকার আজাদুর রহমানের ছেলে সাব্বির (১৩), কিশোরগঞ্জের লাইখোলা এলাকার মাহাতাবের ছেলে মামুন (১৪)। 

পুলিশের তত্বাবধানে দুই কিশোরকে প্রথমে পঞ্চগড় মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেলওয়ে ষ্টেশনে নিয়ে আসা হয়েছে বলে জানা গেছে। 

রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, পঞ্চগড়ের বোদা উপজেলার ঝলই শালশিরি এলাকার আনসারুল হক ও তার স্ত্রী তানজিনা বেগম কর্মসূত্রে ঢাকার উত্তরা হাউজ বিল্ডিংয়ে ভাড়া বাসায় থাকেন। ভাতিজির বিয়েতে অংশ নিতে মেয়েকে নিয়ে শনিবার রাতে ওই ট্রেনে করে গ্রামের বাড়ি ফিরছিলেন। পথে বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর কয়েকজন কিশোর তাদের ব্যাগ ছিনতাই করে জানালা দিয়ে ফেলে দেয়। এসময় ট্রেনের যাত্রীরা দু’জনকে আটক করলেও চক্রের বাকিরা ঝাপিয়ে পড়ে ব্যাগ নিয়ে পালিয়ে যায়। ওই ব্যাগে ভাতিজির জন্য কেনা ৫ ভরি স্বর্ণের অলঙ্কার, একটি মোবাইল ফোন ও ৪০ হাজার টাকা ছিল বলে জানা গেছে।

রেলওয়ে নিরাপত্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শেখ তায়েবুল ইসলাম জানান, আটক দুই কিশোরকে জিজ্ঞাসাবাদে তারা জানায়, এয়ারপোর্ট এলাকায় তাদের ১৫/২০ জনের একটি গ্যাং রয়েছে। ওই এলাকার রুমি নামের এক নারী তাদের নিয়ন্ত্রণ করেন। প্রায়ই তাদের ছিনতাইয়ের ট্রেনিং দেওয়া হয়। আটক কিশোরদের পার্বতীপুর রেলওয়ে থানায় পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই থানায় ছিনতাইয়ের মামলা হবে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর