ব্রেকিং:
হাটবাজার, দোকানপাট ও শপিংমল খোলা রাখার সময় বাড়ানো হয়েছে। সময় এক ঘণ্টা বাড়িয়ে রাত আটটা পর্যন্ত করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যা এতদিন সন্ধ্যা ৭টা পর্যন্ত ছিল। শিক্ষাপ্রতিষ্ঠান ও সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ করোনার উপসর্গ নিয়ে কুড়িগ্রামে পুলিশ সদস্যের মৃত্যু পানিবন্দি ৩০ লাখ মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত:ত্রাণ প্রতিমন্ত্রী ৪৮ ঘণ্টা আগেই রংপুর সিটিতে পশুর বর্জ্য অপসারণ গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আরো ৩০ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৩৫৬ জন।
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ১৯ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুকে হত্যার পর জনগণ সব সম্ভাবনা হারিয়ে ফেলে- প্রধানমন্ত্রী ঠাকুরগাঁওয়ে রত্নাই সীমান্তের নাগর নদীতে বাংলাদেশির লাশ ভিয়েনায় `বঙ্গবন্ধু স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট` উদ্বোধন দেশবাসী নিরাপদে ঈদ উদযাপন করেছে- স্বরাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে ধর্ম যার যার উৎসব কিন্তু সবার- তথ্যমন্ত্রী
৩৪৭

ঠাকুরগাঁওয়ে শিক্ষানবীশ আইনজীবীদের মানববন্ধন 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ জুন ২০২০  

এমসিকিউ পরীক্ষায় উত্তীর্নদের আইনজীবী হিসাবে স্বীকৃতির দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন কর্মসুচি পালন করেছে শিক্ষানবীশ আইনজীবীরা। সকালে ঠাকুরগাঁও প্রেসক্লাবের সামনে মুখে কালো কাপড় বেঁধে ঘন্টাব্যাপী এ কর্মসুচি পালন করে ঠাকুরগাঁও বার এর আইন শিক্ষানবীশ সমন্বয় পরিষদ।


এ সময় বক্তারা বলেন, ২০১৭ সাল থেকে ২০ সাল পর্যন্ত সারা দেশে ১২ হাজার ৮৭৮জন এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ন হয়ে শিক্ষানবীশ আইনজীবী হিসাবে কাজ করছে। কিন্তু সংশ্লিষ্টদের দায়িত্বহীনতায় এমসিকিউ পরীক্ষায় উত্তীর্নরা লিখিত পরীক্ষায় অংশ নিতে পারছেনা। তাই আইনজীবী হিসাবে আজও তালিকা হতে পারেনি এমসিকিউ-এ উত্তীর্নরা। তারা অবিলম্বে তাদের আইনজীবী হিসাবে স্বীকৃতি দেয়ার দাবি জানিয়ে প্রধানমন্ত্রীর সু দৃষ্টি কামনা করেছেন এই শিক্ষানবীশ আইনজীবীরা।

বক্তব্যদেন-ঠাকুরগাঁও বার এর আইন শিক্ষানবীশ সমন্বয় পরিষদের সমন্বয়কারী জাহাঙ্গীর আলম, ফারুক হোসেন এম আলাউদ্দিন আহম্মেদ প্রমুখ।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর