ব্রেকিং:
রাজবাড়ীর পাংশায় আন্তনগর মধুমতি এক্সপ্রেসে পাথর নিক্ষেপ করেছে বখাটেরা। এতে এক যাত্রী আহত হয়েছেন। ত্রাণ প্রতিমন্ত্রীর সঙ্গে জাইকা প্রতিনিধি দলের সাক্ষাৎ পদ্মাসেতুর রেল রুটও যুক্ত হচ্ছে ট্রান্স-এশিয়ান নেটওয়ার্কে মাগুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত পঞ্চগড় বোদা উপজেলায় মাইক্রোবাস ও দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত দলের সদস্যকে আটক করেছে পুলিশ।

বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
শুকনো মৌসুমে কুড়িগ্রামের ধরলা নদীর ভাঙন শুরু হওয়ায় আতঙ্কিত হয়ে পড়ছেন তিন গ্রামের মানুষ। সোলাইমানির হত্যাকাণ্ডে আন্তর্জাতিক আইন লঙ্ঘিত হয়েছে : জাতিসংঘ বিএনপির রাজনীতি খালেদার অসুস্থতার মধ্যে আটকে আছে: তথ্যমন্ত্রী প্রস্তুতি ম্যাচে কাল মুখোমুখি বাংলাদেশ-পাকিস্তান কুড়িগ্রামে চুরি করে সিসি ক্যামেরায় ধরা খেল পুলিশ ফেনীতে স্থায়ী শহীদ মিনার পেল মাদরাসা শিক্ষার্থীরা
৪৮৯

ঠাকুরগাঁওয়ের দুই প্রতারক ভিক্ষুকের জেল 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

প্রতারক দুই ভিক্ষুককে ধরে ভ্রাম্যমাণ আদালতের হাতে তুলে দিয়েছেন সদর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক পবারুল ইসলাম।

আটক দুই প্রতারক ভিক্ষুক হলেন- পঞ্চগড় জেলার মৃত তরিফ উদ্দীনের ছেলে শরিফুল ইসলাম ও একই এলাকার মৃত শরীফ উদ্দীনের ছেলে আমিরুল ইসলাম।  
মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের কালীতলা গ্রামে এ ঘটনা ঘটে।

সদর উপজেলার কৃষকলীগের সম্পাদক পবারুল ইসলামের বরাতে সদর ইউএনও আব্দুল্লাহ আল মামুন জানান, দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার অন্ধ বৃদ্ধ জাফরকে নিয়ে ওই দুই প্রতারক ভিক্ষুক মেয়ে বিয়ে দেয়ার নামে বিভিন্ন লোকজনের নিকট অর্থ আদায় করছিল। এমন সময় কৃষকলীগ নেতা পবারুল ইসলামের সন্দেহ হলে তাদের আটক করে আমাকে খবর দেয়।

ইউএনও আরো জানান, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ফোর্সসহ উপস্থিত হলে নিজেদের দোষের কথা স্বীকার করে দু্ই প্রতারক ভিক্ষুক। পরে অন্ধ জাফরকে তার পরিবারের নিকট তুলে দেয়ার শর্তে প্রতারক ভিক্ষুক দু'জনকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভীরুল ইসলাম জানান, আসামিদেরকে বিকেলে জেলে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো খবর