বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

১২

ঠাকুরগাঁওয়ের ভুল্লিকে নতুন থানা অনুমোদন

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৯  

প্রশাসনিক পুনর্বিন্যাস সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির (নিকার) বৈঠকে দেশের বিভিন্ন স্থানে নতুন করে সাতটি থানা ও একটি পৌরসভা গঠনের প্রস্তাবের অনুমোদন দেওয়া হয়েছে। এর মধ্যে ঠাকুরগাঁওয়ের ভুল্লিকে নতুন থানা অনুমোদন দিয়েছে নিকার । থানা হিসেবে অনুমোদনের খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছে ভুল্লিবাসী।

সোমবার, ২১ অক্টোবর দুপুরে সচিবালয়ে বৈঠকে নতুন থানা ও পৌরসভা অনুমোদনের বিষয়টি জানান মন্ত্রীপরিষদ সচিব শফিউল আলম।

এছাড়াও বৈঠকে জননিরাপত্তা বিভাগ প্রস্তাবিত দর্শনি, পদ্মা-সেতু (উত্তর ও দক্ষিণ), নোয়াখালীর ভাষানচর, দক্ষিণ রাঙ্গুনিয়া, কক্সবাজারের ঈদগাহ এলাকাকে নতুন করে থানা প্রতিষ্ঠায় সম্মতি দিয়েছে। এদিকে স্থানীয় সরকার বিভাগ প্রস্তাবিত সিলেটের বিশ্বনাথকে পৌরসভা গঠনের সিদ্ধান্ত হয়।

অপরদিকে থানা হিসেবে অনুমোদনের খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনকে ধন্যবাদ জানান ভুল্লিবাসী।

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক জুলফিকার আলী ভুট্টো বলেন, ‘এটা আমাদের অনেক দিনের চাওয়া ছিল। প্রধানমন্ত্রী ঠাকুরগাঁও সফরে এসে বলেছিলেন, তিনি আমাদের চাওয়া পূরণ করবেন। আজ সেটা পূরণ হলো। ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।’ একেই সাথে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেনকে ধন্যবাদ জানান ভুল্লিবাসী।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর