ব্রেকিং:
মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
১০

ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ নেতাকে আটক করে জেল হাজতে প্রেরণ

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৯  

হাউজি ও জুয়া চালানোর নাম করে টাকা আত্মসাতের অভিযোগে ঠাকুরগাঁওয়ে আওয়ামীলীগ নেতা সচিন্দ্র নাথ বর্মনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। শনিবার তাকে আটক  করে দুপুরে জেলহাজতে  পাঠানো হয়েছে। 

আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান নজরুল জানান, সে এ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি।

মামলা সুত্রে জানাযায়,  ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের সাসলা পিয়ালা কাউয়ারটাউন এলাকার  মানিক চন্দ্র বর্মনের কাছে হাউজি ও জুয়া চালানোর জন্য গত ১০ এপ্রিল ১ লাখ ৭০ হাজার টাকা নেন ওই এলাকার আওয়ামীলীগ নেতা সচিন্দ্র নাথ বর্মণ (৪৫)। পরবর্তীতে টাকা ফেরত চাইলে কালক্ষেপণ করেন। পরে ওই আ’লীগ নেতা টাকা ফেরত দিতে অস্বীকার করে।  

শনিবার মানিক চন্দ্র বর্মন বাদি হয়ে ঠাকুরগাঁও সদর থানায় সচিন্দ্র নাথ বর্মণের নামে একটি টাকা আত্মসাতের মামলা করে। পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে সচিনকে আটক করে জেল হাজতে প্রেরণ করে।

উল্লেখ্য, অভিযুক্ত আসামী সচিন্দ্র নাথ বর্মন দলীয় ক্ষমতা ব্যবহার করে বিভিন্ন অপকর্ম পরিচালনা করার অভিযোগ রয়েছে , এবং চলতি বছরের এপ্রিল মাসে ভিজিএফ এর ৪০ বস্তা চাউল আত্মসাতের অভিযোগেও আটক হন তিনি। এছাড়াও চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে এলাকার বিভিন্ন লোকের কাছে টাকা নেওয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর