ব্রেকিং:
মিঠাপুকুরে ট্রাক ও ২ বাসের ত্রিমুখী সংঘর্ষে আহত ১৫ ২৪ ঘণ্টায় ১০৯ জনের নমুনা সংগ্রহ, করোনার সংক্রমণ নেই মসজিদে জামাত ও জুমা বিষয়ে সিদ্ধান্ত নিতে ফের বৈঠকে ইসলামিক ফাউন্ডেশন(ইফা) আমার ঘরে আমার স্কুল` প্রোগ্রামে খুশি সবাই আগেই প্রস্তুতি গ্রহণ করেছি বলেই বাংলাদেশ ভালো আছে:স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক
  • রোববার   ২৯ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৫ ১৪২৬

  • || ০৪ শা'বান ১৪৪১

সর্বশেষ:
ষষ্ঠ থেকে দশম শ্রেণির পাঠদানের ধারাবাহিকতা বজায় রাখতে আজ রবিবার (২৯ মার্চ) থেকে ‘সংসদ বাংলা টেলিভিশন’-এ ‘আমার ঘরে আমার ক্লাস’ অনুষ্ঠান প্রচার করতে শুরু করেছে সরকার আলিবাবা ফাউন্ডেশনের দেয়া তিন লাখ মাস্ক দেশে আসবে আজ করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সাধারণ ছুটির দিনগুলোতে সীমিত আকারে ব্যাংকিং সেবা চালু রাখার সিদ্ধান্ত আজ রোববার থেকে কার্যকর হচ্ছে এবার মার্কিন কংগ্রেসের পাঁচ সদস্যের শরীরে করোনা শনাক্ত হয়েছে করোনা মোকাবেলায় আরও সাড়ে ৬ কোটি টাকা ও ১৩০০০ টন চাল বরাদ্দ
৫৯

ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ নেতাকে আটক করে জেল হাজতে প্রেরণ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৯  

হাউজি ও জুয়া চালানোর নাম করে টাকা আত্মসাতের অভিযোগে ঠাকুরগাঁওয়ে আওয়ামীলীগ নেতা সচিন্দ্র নাথ বর্মনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। শনিবার তাকে আটক  করে দুপুরে জেলহাজতে  পাঠানো হয়েছে। 

আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান নজরুল জানান, সে এ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি।

মামলা সুত্রে জানাযায়,  ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের সাসলা পিয়ালা কাউয়ারটাউন এলাকার  মানিক চন্দ্র বর্মনের কাছে হাউজি ও জুয়া চালানোর জন্য গত ১০ এপ্রিল ১ লাখ ৭০ হাজার টাকা নেন ওই এলাকার আওয়ামীলীগ নেতা সচিন্দ্র নাথ বর্মণ (৪৫)। পরবর্তীতে টাকা ফেরত চাইলে কালক্ষেপণ করেন। পরে ওই আ’লীগ নেতা টাকা ফেরত দিতে অস্বীকার করে।  

শনিবার মানিক চন্দ্র বর্মন বাদি হয়ে ঠাকুরগাঁও সদর থানায় সচিন্দ্র নাথ বর্মণের নামে একটি টাকা আত্মসাতের মামলা করে। পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে সচিনকে আটক করে জেল হাজতে প্রেরণ করে।

উল্লেখ্য, অভিযুক্ত আসামী সচিন্দ্র নাথ বর্মন দলীয় ক্ষমতা ব্যবহার করে বিভিন্ন অপকর্ম পরিচালনা করার অভিযোগ রয়েছে , এবং চলতি বছরের এপ্রিল মাসে ভিজিএফ এর ৪০ বস্তা চাউল আত্মসাতের অভিযোগেও আটক হন তিনি। এছাড়াও চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে এলাকার বিভিন্ন লোকের কাছে টাকা নেওয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর