ব্রেকিং:
গুরু আজম খানের জন্মদিন আজ এবার কবিতা আবৃত্তি করে ভাইরাল শাকিব-অপু পুত্র জয় সুনামগঞ্জে ৯৯৯-এ ফোন পেয়ে ধর্ষককে আটক করলো পুলিশ সন্তানের হাতে স্মার্টফোন নয়, বই তুলে দেয়ার আহ্বান তথ্যমন্ত্রীর

শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

সর্বশেষ:
ভারতে মুসলিম গণহত্যা বন্ধের আহ্বান জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান রোহিঙ্গা শরণার্থীদের নিরাপদে ফিরিয়ে না নেয়া পর্যন্ত মিয়ানমারের সঙ্গে উন্নয়ন সহযোগিতা স্থগিত করার ঘোষণা দিয়েছেন জার্মানী বিশ্বে ইলিশ আহরণকারী দেশগুলোর মধ্যে শীর্ষ অবস্থানে বাংলাদেশ মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে আদিতমারীতে ব্যবসায়ীদের জরিমানা মশা নির্মূলে আগাম ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর
৪৭

ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগ নেতাকে আটক করে জেল হাজতে প্রেরণ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৯  

হাউজি ও জুয়া চালানোর নাম করে টাকা আত্মসাতের অভিযোগে ঠাকুরগাঁওয়ে আওয়ামীলীগ নেতা সচিন্দ্র নাথ বর্মনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। শনিবার তাকে আটক  করে দুপুরে জেলহাজতে  পাঠানো হয়েছে। 

আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান নজরুল জানান, সে এ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি।

মামলা সুত্রে জানাযায়,  ঠাকুরগাঁও সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের সাসলা পিয়ালা কাউয়ারটাউন এলাকার  মানিক চন্দ্র বর্মনের কাছে হাউজি ও জুয়া চালানোর জন্য গত ১০ এপ্রিল ১ লাখ ৭০ হাজার টাকা নেন ওই এলাকার আওয়ামীলীগ নেতা সচিন্দ্র নাথ বর্মণ (৪৫)। পরবর্তীতে টাকা ফেরত চাইলে কালক্ষেপণ করেন। পরে ওই আ’লীগ নেতা টাকা ফেরত দিতে অস্বীকার করে।  

শনিবার মানিক চন্দ্র বর্মন বাদি হয়ে ঠাকুরগাঁও সদর থানায় সচিন্দ্র নাথ বর্মণের নামে একটি টাকা আত্মসাতের মামলা করে। পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে সচিনকে আটক করে জেল হাজতে প্রেরণ করে।

উল্লেখ্য, অভিযুক্ত আসামী সচিন্দ্র নাথ বর্মন দলীয় ক্ষমতা ব্যবহার করে বিভিন্ন অপকর্ম পরিচালনা করার অভিযোগ রয়েছে , এবং চলতি বছরের এপ্রিল মাসে ভিজিএফ এর ৪০ বস্তা চাউল আত্মসাতের অভিযোগেও আটক হন তিনি। এছাড়াও চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে এলাকার বিভিন্ন লোকের কাছে টাকা নেওয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

এই বিভাগের আরো খবর