ব্রেকিং:
লক্ষ্মীপুর ও বগুড়াতে নতুন দুইটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে নির্বাচিত হলে নব্বই দিনের মধ্যেই সব নাগরিক সুবিধা দোরগোড়ায় পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি তাপসের আইএসও সনদ পেল ১১ প্রতিষ্ঠান

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সময়ানুযায়ী উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য প্রকল্প পরিচালকদের কড়া নির্দেশ দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী ইরানি জনগণের কাছে ক্ষমা চেয়ে খোলা চিঠি পাঠিয়েছে যুক্তরাষ্ট্রের একটি শান্তিবাদী সংগঠন আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা অনুষ্ঠিত হবে মঙ্গলবার
২৬

ঠাকুরগাঁওয়ে ইভটিজিং, মাদক ও জঙ্গিবিরোধী নবীন ও প্রবীণ মেলা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

ঠাকুরগাঁওয়ে ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুক, মাদকাসক্তি, জঙ্গিবাদ, ধর্ষণ ও এসিড সন্ত্রাস বিরোধী নবীন ও প্রবীণ মেলা অনুষ্ঠিত হয়। বুধবার সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে এ মেলা অনুষ্ঠিত হয়েছে। 

ইকো-সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)’র আয়োজনে ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)’র সহযোগিতায় মেলার উদ্বোধনী অনুষ্ঠানে ইএসডিও’র সিনিয়র কো অর্ডিনেটর শাহ মো: আমিনুল হকের সভাপতিত্বে বক্তব্য দেন, প্রধান অতিথি উপজেলা সহকারী শিক্ষা অফিসার রওশন আরা বেগম, গেষ্ট অব অনার ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, বিশেষ অতিথি এটিএন বাংলার জেলা প্রতিনিধি ফিরোজ আমিন সরকার, ইএসডিও’র প্রোগ্রাম অফিসার রফিকুল ইসলাম প্রমুখ। 

মেলায় মাধ্যমিক পর্যায়ের ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, তাদের দাদা, দাদী, নানা, নানীগণ উপস্থিত ছিলেন। সেখানে হাড়ি ভাঙ্গা, আগের দিনের গল্প বলা ও দেশের গান প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। শেষে প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা। 

এই বিভাগের আরো খবর