ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ২৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ১ হাজার ৯৯৭ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৮৮ জন। মহামারি করোনাভইরাসের চিকিৎসায় শর্তসাপেক্ষে রেমডেসিভির ব্যবহারের অনুমতি দিয়েছে ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। শুক্রবার এই অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেন ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) হেলথ কমিশনার স্টেলা কাইরিয়াকাইডস।
  • শনিবার   ০৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২০ ১৪২৭

  • || ১৩ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
করোনায় আমাদের নেতাকর্মীরা মানুষের পাশে আছে- শেখ হাসিনা কুড়িগ্রামে ধরলার পানি বাড়ছে: বাঁধে ভাঙন তিন মাস পর ফিরলেন মোশাররফ করিম মৃত্যুর পর মানুষের ৯ আকাঙ্খা ও আফসোস যে কারণে ভারতকে সতর্ক করলো চীন
১০

ঠাকুরগাঁওয়ে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ জুন ২০২০  

মুজিব শতবর্ষ  উপলক্ষে ঠাকুরগাঁওয়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেছে যুবলীগ। সোমবার বিকেলে ঠাকুরগাঁও জেলা যুবলীগের উদ্যোগে শহরের রিভারভিউ উচ্চ বিদ্যালয় মাঠে এ কর্মসূচির উদ্বোধন করা হয়। কর্মসূচির উদ্বোধন করেন ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো।

মুজিব শতবর্ষ  উপলক্ষে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় ঠাকুরগাঁও জেলা যুবলীগের উদ্যোগে জেলার ৫টি উপজেলায় ৫ হাজার ফলদ, বনজ, ঔষধীসহ বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমীর,  সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রহিদ, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সহ জেলা, উপজেলা, ইউনিয়ন ও পৌর কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঠাকুরগাঁও জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল বলেন, গাছ লাগানো হচ্ছে; আপনারা এ গাছের যত্ন নেবেন। গাছ আমাদের পরম বন্ধু। একটি গাছ আমাদের প্রাকৃতিক পরিবেশকে যেমন সুন্দর রাখে, তেমনি দেয় অক্সিজেন, দেয় সুশীতল ছায়া। তাছাড়া একটি গাছ কালের সাক্ষী হয়ে থাকে অনেক অনেক বছর। গাছগুলো বড় হলে ঠাকুরগাঁও শহরসহ উপজেলার মানুষের নজর কাড়বে ও সৌন্দর্য বৃদ্ধি করবে।  

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর