রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

২৮

ঠাকুরগাঁওয়ে রেল দুর্ঘটনায় নিহত আপেলের বাড়িতে রেলমন্ত্রী

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

রংপুরের কাউনিয়ায় রেল দুর্ঘটনায় নিহত আপেল মাহমুদের পরিবারকে আর্থিক সাহায্য প্রদান করেছেন রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন।

রবিবার (৬ অক্টোবর) বিকালে নিহত আপেল মাহামুদের গ্রামের বাড়ি ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ইউনিয়নে ঘনিমহেষপুরের বারঘরিয়ায় আসেন তিনি।

এ সময় রেলমন্ত্রী নিহত আপেল মাহমুদের বাবা ও মায়ের হাতে নগদ এক লাখ টাকা তুলে দেন।

রেলমন্ত্রী সুজন বলেন, মৃত্যু একটি অপূরণীয় ক্ষতি। অর্থ দিয়ে ক্ষতিপূরণ হয় না। আমি শুধু আপেলের পরিবারের সঙ্গে আপেলকে হারানোর বেদনা ভাগাভাগি করতে এবং তাদের পরিবারের একজন হয়ে শরীক হতে এসেছি।

তিনি সিলেটের একটি ট্রেন দুর্ঘটনার কথা উল্লেখ করে বলেন, আমরা সে সকল নিহতের পরিবারকেও এক লাখ টাকা করে দিয়েছি। তিনি আরও বলেন, এ ধরনের দুর্ঘটনার বিষয়ে আমরা কঠোর ব্যবস্থা নিয়েছি। দায়িত্বরত কর্মকর্তাগণকে বরখাস্ত করেছি। আর যাতে এ ধরনের দুর্ঘটনা না ঘটে সে জন্য আমরা ব্যবস্থা গ্রহণ করব।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম গোলাম ফারুক রুবেল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোস্তাক আলম টুলু, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন ও সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু প্রমুখ।

প্রসঙ্গ, গত ৩ অক্টোবর রংপুরের কাউনিয়ায় একটি ইঞ্জিন ঘুরানোর সময় যাত্রীবাহী বগিকে ধাক্কা দিলে আপেল মাহমুদ (২২) নামে একজন নিহত হন। এ সময় আরও অনেকেই আহত হন।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –