ব্রেকিং:
অর্থনীতিতে যৌথভাবে নোবেল পুরস্কার জিতেছেন - ভারতের অভিজিত ব্যানার্জি, ইস্থার ডাফলো এবং মাইকেল ক্রেমার জেএসসি ও জেডিসি পরীক্ষার কারণে ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি দেশের আটটি উপজেলা পরিষদ, দু’টি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

সর্বশেষ:
যারা বিএনপি জামায়াতকে দলে ঢুকিয়েছেন আর যারা ঢুকে পড়েছে তাদের খুজে ঝেটিয়ে বের করে দিতে হবে - রংপুরে জাহাঙ্গীর কবীর নানক ঠাকুরগাঁওয়ে ঘুষের টাকাসহ আঞ্চলিক পাসপোর্ট দফতরের অফিস সহায়ককে আটক করেছে দুদক রাজধানীতে পুলিশের ওপর বোমা হামলার ঘটনায় জড়িত নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার শিক্ষার্থীদের দাবি পূরণে কাজ করছি: বুয়েট ভিসি জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ড শেষে ড্র করেছে ঢাকা ও রাজশাহী আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ ও ভারতের অনুর্ধ্ব-১৫ কিশোরীরা।
২৩

ঠাকুরগাঁওয়ে হাজী সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

ঠাকুরগাঁও জেলা হাজী সংগঠনের আয়োজনে ১৮ সেপ্টেম্বর বুধবার জেলার হাজীদের এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শহরের হাজী সংগঠনের মসজিদ ও কমপ্লেক্সে দিনব্যাপী এই সমাবেশে জেলার প্রায় ৫শত নতুন ও পুরাতন হাজী সমবেত হয়। 

জেলা হাজী সংগঠনের সভাপতি আলহাজ্জ একেএম আব্দুল্লার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম ও বিশেষ অতিথি ছিলেন ইসলামী ফাউন্ডেশনের উপপরিচালক মো. আবুল কাশেম।

স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম। প্রধান অতিথি ও বিশেষ অতিথি ছাড়াও সমাবেশে আরো বক্তব্য দেন সংগঠনের সহসভাপতি মো. ইউনুস আলী, মোদাচ্ছের হোসেন, মো. আব্দুল লতিফ, মো. সাইফুর রহমান, মো. জাফরুল্লাহ, মো. রফিকুল ইসলাম, মো. রফিকুল আলম, আনিসুর রহমান, আবু হেনা, মো. জালালউদ্দিন, মোমিনুল হক, আমিনুল ইসলাম, মো. আব্দুল মতিন প্রমুখ। বক্তাগণ মক্কা ও মদিনায় সুবিধা অসুবিধার কথা তুলে ধরেন।

জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম বলেন, হাজীগণ হলেন সমাজের সম্মানীত ব্যক্তি। তাঁদের সমাজ গঠনে ভূমিকা রাখা উচিৎ। অন্যান্য বছরের তুলনায় এবার হাজীগণ নির্বিঘ্নে হজ্জব্রত পালন করতে পেরেছেন বলেও তিনি মন্তব্য করেন। 

পরে অনুষ্ঠিত হয় মোনাজাত। মোনাজাত পরিচালনা করেন মো. মইনুল হোসেন জুয়েল।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –