ব্রেকিং:
নবম শ্রেণি থেকেই বিষয় ভিত্তিক বিভাজন না করার পক্ষে প্রধানমন্ত্রী পেঁয়াজ রফতানির ওপর নিষেধাজ্ঞা তুলে নিয়েছে ভারত সরকার আগামী বছর থেকেই বাংলাদেশ থেকে ট্রেনে চড়ে যাওয়া যাবে ভারতের পর্যটনখ্যাত রাজ্য দার্জিলিংয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি

বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৫ ১৪২৬   ০৩ রজব ১৪৪১

সর্বশেষ:
প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে ওমরাহ যাত্রী ও মসজিদে নববী ভ্রমণকারীদের জন্য সৌদি আরবে প্রবেশ সাময়িকভাবে স্থগিত পদকে এগিয়ে বেগম রোকেয়ার মেয়েরা তাবলীগ জামাতের দুই গ্রুপে সংঘর্ষের আশঙ্কা, ইজতেমা বন্ধ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপঃ টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ পার্বতীপুরে মামলার বাদীকে প্রাণনাশের হুমকি! শপথ গ্রহণ করলেন ঢাকার নবনির্বাচিত মেয়র তাপস-আতিকুল
৯৫

ঠাকুরগাঁওয়ে হাজী সমাবেশ অনুষ্ঠিত

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

ঠাকুরগাঁও জেলা হাজী সংগঠনের আয়োজনে ১৮ সেপ্টেম্বর বুধবার জেলার হাজীদের এক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শহরের হাজী সংগঠনের মসজিদ ও কমপ্লেক্সে দিনব্যাপী এই সমাবেশে জেলার প্রায় ৫শত নতুন ও পুরাতন হাজী সমবেত হয়। 

জেলা হাজী সংগঠনের সভাপতি আলহাজ্জ একেএম আব্দুল্লার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম ও বিশেষ অতিথি ছিলেন ইসলামী ফাউন্ডেশনের উপপরিচালক মো. আবুল কাশেম।

স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম। প্রধান অতিথি ও বিশেষ অতিথি ছাড়াও সমাবেশে আরো বক্তব্য দেন সংগঠনের সহসভাপতি মো. ইউনুস আলী, মোদাচ্ছের হোসেন, মো. আব্দুল লতিফ, মো. সাইফুর রহমান, মো. জাফরুল্লাহ, মো. রফিকুল ইসলাম, মো. রফিকুল আলম, আনিসুর রহমান, আবু হেনা, মো. জালালউদ্দিন, মোমিনুল হক, আমিনুল ইসলাম, মো. আব্দুল মতিন প্রমুখ। বক্তাগণ মক্কা ও মদিনায় সুবিধা অসুবিধার কথা তুলে ধরেন।

জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম বলেন, হাজীগণ হলেন সমাজের সম্মানীত ব্যক্তি। তাঁদের সমাজ গঠনে ভূমিকা রাখা উচিৎ। অন্যান্য বছরের তুলনায় এবার হাজীগণ নির্বিঘ্নে হজ্জব্রত পালন করতে পেরেছেন বলেও তিনি মন্তব্য করেন। 

পরে অনুষ্ঠিত হয় মোনাজাত। মোনাজাত পরিচালনা করেন মো. মইনুল হোসেন জুয়েল।