ব্রেকিং:
ট্রেনের টিকিট শুধু অনলাইনেই বিক্রি হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। বসলো পদ্মাসেতুর ৩০তম স্প্যান: দৃশ্যমান সাড়ে ৪ কিলোমিটার গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ছয়জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে দুইজন স্বাস্থ্যকর্মী, তিনজন গার্মেন্টসকর্মী ও একজন মাওলানা।
  • শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
বসলো পদ্মাসেতুর ৩০তম স্প্যান: দৃশ্যমান সাড়ে ৪ কিলোমিটার করোনা-আম্ফান-কালবৈশাখী: দিনাজপুরে দিশেহারা লিচুচাষিরা গাইবান্ধায় ঈদের ছুটিতে আসা ৩ গার্মেন্টসকর্মী করোনায় আক্রান্ত ঠাকুরগাঁওয়ে এক রাস্তার সমস্যা অনেক গাইবান্ধায় রড চুরির ঘটনায় মৃত দুই ব্যক্তির নামে মামলা
৫৯

ঠাকুরগাঁওয়ে ৮ জুয়াড়িকে গ্রেফতার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

ঠাকুরগাঁও পীরগঞ্জ উপজেলায় জুয়ার আসর হতে জুয়া খেলার সরঞ্জামসহ আট জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ অক্টোবর) ভোর রাতে ওই উপজেলার সেনুয়া দোগাছি গ্রামের একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে সকালে আটককৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায়।

আটককৃতরা হলেন- সেনুয়া দোগাছি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে কামাল হোসেন (৩২), মৃত মজির উদ্দীনের ছেলে সোহরাব আলী (৩১), সেনুয়া জামাতপাড়া মৃত সিরাজ উদ্দীনের শাহজাহান (৩২),ভোমরাদহ গ্রামডাঙ্গী গ্রামের মৃত কাদের বক্সের ছেলে আবেদ আলী (৫৫),ভোমরাদহ কাপরিয়া বস্তি গ্রামের মনির উদ্দীনের ছেলে আব্দুর রশিদ (৩৩),মৃত কশুমদ্দিনের ছেলে জিয়াউল ইসলাম জিয়া (৩৮), ভোমরাদহ মন্ডলপাড়া গ্রামের মৃত তোফর আলীর ছেলে মোসলেম উদ্দীন (৩৮), কাঁচন দুবরা গ্রামের ফটিক চন্দ্র রায়ের ছেলে নারায়ন চন্দ্র রায়(২৮)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোররাতে পীরগঞ্জ থানার উপ-পরিদর্শক কামাল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম জুয়ার আসরে অভিযান পরিচালনা করেন। এ সময় একসেট তাস, জুয়ার বোর্ড হতে নগদ ১ হাজার ৪শ ২০টাকাসহ এই ৮ জন জুয়াড়িকে হাতেনাতে আটক করা হয়।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, ‘এ ঘটনায় প্রকাশ্য জুয়া আইনের ৩ ও ৪ ধারায় মামলা দায়ের করে আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশ জুয়া-হাউজির ব্যাপারে জিরো টলারেন্স প্রদর্শন করছে।’

আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর