ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ২৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ১ হাজার ৯৯৭ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৮৮ জন। মহামারি করোনাভইরাসের চিকিৎসায় শর্তসাপেক্ষে রেমডেসিভির ব্যবহারের অনুমতি দিয়েছে ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। শুক্রবার এই অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেন ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) হেলথ কমিশনার স্টেলা কাইরিয়াকাইডস।
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২০ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
করোনায় আমাদের নেতাকর্মীরা মানুষের পাশে আছে- শেখ হাসিনা কুড়িগ্রামে ধরলার পানি বাড়ছে: বাঁধে ভাঙন তিন মাস পর ফিরলেন মোশাররফ করিম মৃত্যুর পর মানুষের ৯ আকাঙ্খা ও আফসোস যে কারণে ভারতকে সতর্ক করলো চীন
৬৭৬

ডিজিএফআইয়ের নতুন মহাপরিচালক মেজর জেনারেল সাইফুল আলম 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তরের (ডিজিএফআই) মহাপরিচালকসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ পদে রদবদল করা হয়েছে।

ডিজিএফআইয়ের নতুন মহাপরিচালক হয়েছেন বগুড়ার মাজিরা সেনানিবাসের এরিয়া কমান্ডার (১১ পদাতিক ডিভিশন) মেজর জেনারেল মো. সাইফুল আলম। তিনি মেজর জেনারেল মো. সাইফুল আবেদীনের স্থলাভিষিক্ত হবেন।

ডিজিএফআইয়ের মেজর জেনারেল মো. সাইফুল আবেদীনকে সাভার সেনানিবাসে নবম পদাতিক ডিভিশনের জিওসি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। সাভার সেনানিবাসের জিওসি মেজর জেনারেল আকবর হোসেনকে মিরপুরে ডিফেন্স সার্ভিসেস কমান্ড অ্যান্ড স্টাফ কলেজের (ডিএসসিএসসি) কমান্ড্যান্টের দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি মেজর জেনারেল এনায়েত উল্লাহর স্থলাভিষিক্ত হবেন।

মেজর জেনারেল এনায়েত উল্লাহকে সেনা সদরদপ্তরের অ্যাডজুট্যান্ট জেনারেল হিসাবে নিয়োগ দেওয়া হয়েছে। বর্তমান অ্যাডজুট্যান্ট জেনারেল মেজর জেনারেল হুমায়ুন কবিরকে যশোর সেনানিবাসে ৫৫তম পদাতিক ডিভিশনের জিওসি নিয়োগ দেওয়া হয়েছে। প্রতিরক্ষা মন্ত্রণালয় গতকাল সোমবার এসব বদলির আদেশ জারি করে বলে সরকারের একটি সূত্র জানিয়েছে।

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর