ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজে (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে আরো ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। রবিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৩ হাজার ৩৯৯ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৪৮৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৫৭ হাজার ৬০০ জন।
  • সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
শ্রীলঙ্কার বিজয়ী প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকশা-কে শেখ হাসিনার অভিনন্দন দিনাজপুরে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ গঙ্গাচড়ার বন্যা কবলিত ৫’শ মানুষের মাঝে ত্রান বিতরণ মেজর সিনহা নিহতের ঘটনায় কেউই ছাড় পাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আ.লীগের প্রতিটি সংগঠনের সাথে মায়ের নিবিড় সম্পর্ক ছিল: শেখ হাসিনা
১৩৩

ডিবি পরিচয়ে মোটরসাইকেলের কাগজপত্র যাচাইয়ে প্রতারণা, আটক ২

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৯  

নীলফামারীর সৈয়দপুরে মহাসড়কে মোটরসাইকেলের কাগজপত্র যাচাই করতে গিয়ে ডিবি পুলিশের ভূয়া দুই সদস্যকে আটক করা হয়েছে। শুক্রবার(১৫ নভেম্বর) রাতে সৈয়দপুর-দিনাজপুর বাইপাস সড়কের কুন্দল এলাকায় ইকু ফিলিং স্টেশনে সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের তেলিপাড়া মো. কাতিবুল ইসলামের ছেলে মোজাহারুল ইসলাম (২১) ও দিনাজপুরে চিরিরবন্দর ফতেজংপুর রাজাপাড়া মো. হায়দার আলীর ছেলে রকিবুল ইসলাম।

এ সময় তাদের সঙ্গে প্রতারণা কাজে জড়িত শরিফুল ইসলাম নামে এক যুবক পালিয়ে যায়। মোজাহারুল ইসলাম রংপুর মডেল কলেজে অর্থনীত বিষয়ে অনার্স দ্বিতীয় বর্ষের এবং রকিবুল ইসলাম ফতেজংপুর কলেজের একাদশ শ্রেণীর ছাত্র বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, মোজাহারুল ইসলাম, রকিবুল ইসলাম ও শরিফুল ইসলাম ডিবি পুলিশের সদস্য সেজে প্রথমে সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের দিনাজপুরের চিরিবন্দর উপজেলার দেবীগঞ্জে মোটরসাইকেল মালিকদের আটকিয়ে বৈধ কাগজপত্র দেখার নামে ভয়ভীতি দেখিয়ে টাকা আদায় করেন। এরপরে তারা সৈয়দপুর শহরের উপকণ্ঠে কুন্দল এলাকায় ইকু ফিলিং স্টেশনের সামনে এসে একই কায়দায় মোটরসাইকেল মালিক ও চালকদের পথরোধ করে ভয়ভীতি দেখিয়ে অর্থ আদায় করছিল। এ সময় তাদের কথাবার্তা ও আচরণে এক মোটরসাইকেল মালিকের সন্দেহ হয়। তিনি ডিবি পুলিশের কর্মকর্তা পরিচয়দানকারী মোজাহারুল ইসলামের কাছে তার পরিচয়পত্র দেখতে চান। এ সময় সে ডিবি পুলিশের ভুয়া কর্মকর্তা পরিচয়দানকারী পরিচয়পত্র দেখাতে ব্যর্থ হলে অবস্থা বেগতিক দেখে ঘটনাস্থল থেকে সটকে পড়ার চেষ্টা করে। কিন্তু সেখানে থাকা লোকজন মোজাহারুল ও রকিবুলকে আটক করতে সক্ষম হলেও শরিফুল নামে একজন কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আটককৃত মোজাহারুল ও রকিবুল সৈয়দপুর থানা পুলিশে সোপর্দ করা হয়।

এ সময় তাদের কাছ থেকে প্রতারণা কাজে ব্যবহৃত একটি খেলনা পিস্তল, তাদের তৈরিকৃত জরিমানা আদায়ে নকল রশিদ বই জব্দ করা হয়েছে। 

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহজাহান পাশা আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি মামলা হয়েছে।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর