ব্রেকিং:
স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে রংপুর জেলায় প্রায় ছয় হাজার মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন মুসল্লিরা। ঈদের দিন সকাল সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত মসজিদে মসজিদে এসব ঈদ জামাত অনুষ্ঠিত হবে। ইসলামিক ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক মহিউদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন। ঈদের সকালে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ১০ মিনিটের ঝড়ের তাণ্ডবে লন্ডভন্ড হয়ে গেছে অর্ধশত ঘরবাড়ি। আহত হয়েছেন অন্তত পাঁচজন। পবিত্র ঈদুল ফিতর আজ
  • মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

  • || ০৩ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আজ মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। লালমনিরহাটে ঈদের সকালে ১০ মিনিটের ঝড়ে লন্ডভন্ড ঘরবাড়ি রংপুরে ছয় হাজার মসজিদে ঈদ জামাত অনুষ্ঠিত ঘরে বসে পরিবারের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করুন: প্রধানমন্ত্রী জাতীয় কবি কাজী নজরুলের জন্মজয়ন্তী আজ
৭৯

ডিমলার পশ্চিম ছাতনাইয়ে আওয়ামী লীগের সহায়তা বিতরণ  

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাসে লকডাউনে থাকা নীলফামারীর ডিমলা উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের কর্মহীন মানুষের জন্য ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা সহায়তা নিয়ে এগিয়ে এসেছে। গতকাল সোমবার(২০ এপ্রিল/২০২০) সাতশত পরিবারকে  ইউনিয়নের চারটি স্থানে এই সহায়তা প্রদান করা হয়।

 
ইউনিয়ন আ'লীগের সাধারন সম্পাদক নাসিরুল হক জানান, আমরা নিজেরাই কিছু করে টাকা দিয়ে ৭শত পরিবারকে জন প্রতি ৩০০ শত টাকা করে চাল ডাল আলু তেল সাবান দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। 


এসময় উপস্থিত ছিলেন পশ্চিম ছাতনাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল হক সরকার, ইউনিয়ন  আওয়ামীলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সহ সভাপতি মোঃ তহিদুল ইসলাম প্রতিটি ওয়াডের সভাপতি ও সাধারন সম্পাদক। 
এভাবে দলীয় উদ্যোগে ত্রাণ দেওয়ায় ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ারুল হক সরকার ইউনিয়ন আঃলীগের নেতাকর্মীদের ধন্যবাদ জানান। তিনি বলেন সরকারি ভাবে বরাদ্দকৃত প্রায় ৫০০ পরিবারকে এপর্যন্ত সহযোগিতা দেওয়া হয়েছে। আরো বরাদ্দ এসেছে সরকারের। তা অচিরেই বিতরন করা হবে।


এলাকার তৃণমুল আঃলীগ কর্মীরা অভিযোগ করে জানায় উপজেলার আঃলীগের নেতা আজ যেন হারিয়ে গেছে। তারা শুধু সরকারি ত্রানের মুখোপানে চেয়ে থাকে। নিজেদের ব্যাক্তি উদ্যেগে সহযোগীতা করতে এগিয়ে আসেনা। এরমধ্যে উপজেলা যুবলীগের আহবায়ক শৈলন চন্দ্র নিজ উদ্যোগে শুধু ত্রান দিয়েছে। অন্যদিকে টেপাখড়িবড়ি ইউনিয়নের আঃলীগের নেতা রফিন খান ত্রান বিতরন করেন। 

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর