রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
এই মুহূর্তে পেঁয়াজ আমদানিতে কোনো আমদানি শুল্ক দিতে হবে না, অর্থসহ যেকোনো ধরণের সহায়তা দিতে প্রস্তুত সরকার - অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল গাইবান্ধায় আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করা গৃহবধুর ঢামেকে মৃত্যু রাবি শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ বিদেশ থেকে শ্রমিকরা লাশ হয়ে ফিরুক চায় না সরকার: পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ নেপালে ৪ দিনের রাষ্ট্রীয় সফর শেষে শুক্রবার সন্ধ্যায় দেশে ফিরেছেন সোহরাওয়ার্দী উদ্যানে সেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনে বক্তব্য রাখছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
১১

ডিমলায় কিশোর-কিশোরী ক্লাবের সদস্যদের মাঝে ফুটবল বিতরণ

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৯  

নীলফামারীর ডিমলা উপজেলায় সদর ইউনিয়নের ছয়টি কিশোর-কিশোরী ক্লাবের সদস্যদের মাঝে ফুটবল বিতরণ করা হয়েছে। বে-সরকারী সংস্থা এন্ডিং চাইল্ড ম্যারিজ থ্রো অ্যাডলেসন্টস ইমপাউআরমেন্ট প্রকল্পের আওতায় এই ফুটবল বিতরণ করা হয়।

আজ রবিবার (২৭ অক্টোবর) বিকেলে বার্ষিক উন্নয়ন প্রকল্পের এ.ডি.পি’র বরাদ্দকৃত সদর ইউনিয়ন পরিষদের উদ্দ্যোগে চেয়ারম্যানের কক্ষে কাবের সদস্যদের মাঝে নিজ হাতে বিতরণ করেন সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার। বিতরনের সময় চেয়ারম্যান বলেন, খেলাধুলা কিশোর-কিশোরীদের মন প্রফুল্ল রাখতে সহায়তা করে, মাদক নেশা থেকে বিরত রাখে। তিনি কিশোর-কিশোরীদের উদ্দ্যেশে আরো বলেন, তোমরা মনোযোগ দিয়ে পড়া-লেখার পাশাপাশি নিজেদের এলাকায় ছোট-ছোট মাঠে ফুটবল-ভলিবল, ক্রিকেট খেলে জ্ঞানের মেধা-বিকাশ ঘটিয়ে আগামী দিনে জাতীয় পর্যায়ে খোলার সুযোগ পেতে পারো।  

এ সময় সোনার তরী, আশার আলো, আমরাও পারি, চলো পাল্টাই ও আর্দশ কিশোর-কিশোরী কাবের সকল সদস্যবৃন্দ সহ এন্ডিং চাইল্ড ম্যারিজ থ্রো অ্যাডলেসন্টস ইমপাউআরমেন্ট প্রকল্পের উপজেলা সমন্বয়কারী আমির হোসেন, ইউনিয়ন ফিল্ড ফ্যাসিলিটেটর ববিতা আক্তার উপস্থিত ছিলেন।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –